1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জে শুভযাত্রা পরিবহনের স্পেশাল বাস সার্ভিস উদ্বোধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ১৭৯৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের পাটুরিয়াঘাটে শুভযাত্রা পরিবহনের স্পেশাল সার্ভিস চালু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শিবালয় উপজেলার পাটরিয়ার লঞ্চ ঘাটে নতুন এই সার্ভিসের উদ্বোধন করেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক ও মানিকগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ।

এসময় শিবালয় উপজেলার মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো: আলাল উদ্দিন আলাল, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোস্তফা কামাল, শুভযাত্রা মালিক সমিতি গুলিস্তান অঞ্চলের সভাপতি করিম মোল্লা, মানিকগঞ্জ অঞ্চলের সাধারন সম্পাদক সাজিব হোসেন, নির্বাহী সদস্য মো: জাহিদুল ইসলাম খোকন, ট্রাফিক সার্জেন্ট জাসেল বক্তব্য রাখেন।

বাস কর্তৃপক্ষ জানায়, শুভযাত্রা পরিবহনের স্পোশাল এই সার্ভিসে ৮০টি বাস পাটুরিয়া ঘাট থেকে ঢাকার গুলিস্তান রুটে চলাচল করবে। প্রতি ৮ মিনিট পর পর বাসগুলো ছাড়বে পাটুরিয়াঘাট ও ঢাকার গুলিস্তান থেকে। ভাড়া নির্ধারন করা হয়েছে পাটুরিয়াঘাট থেকে ঢাকার গুলিস্তানে যাত্রী প্রতি ১৩০টাকা ।

মানিকগঞ্জ শুভযাত্রা মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ বলেন, দীর্ঘদিনের প্রতিক্ষিত শুভযাত্রা পরিবহনের নতুন এই সার্ভিস চালু হওয়ায় পাটুরিয়াঘাটের হাজার হাজার যাত্রীরা অনায়াসে ঢাকার গুলিস্তানে যাতায়াত করতে পারবে। এতে যাত্রীদের ভোগান্তি কমবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury