1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রাজিদুল ইসলাম নিজ অর্থায়নে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ৮৯৩ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের দিকনির্দেশনায় করোনা ভাইরাস সংক্রমণ রোধ সচেতনতনামূলক লিফলেট, মাস্ক ও একই সাথে চাল,ডাল,আলু, তৈল ইত্যাদি নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র অরঙ্গবাদ, মিতরা ও বাড়াই ভিকরা বস্তির মানুষের মাঝে বিতরণ করেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নিজ অর্থায়নে এ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেন। এসময় স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম বলেন, পুরো দেশ আজ করোনা ভাইরাসে স্তব্ধ হয়ে গেছে। গত কয়েক যুগে প্রিয় মাতৃভূমির এমন পরিস্থিতি আর কেউ কখনো দেখেনি। ১৬ কোটি মানুষের এই দেশে প্রায় ৬ কোটির মত মানুষ রয়েছে যারা অসহায়, গরীব দুঃস্থ। দিনে ১ বেলা খাবার জোটাতে যাদের হিমশিম খেতে হয়।’করোনা মোকাবিলায় বাংলাদেশ ছাত্রলীগ সাধ্যমতো চেষ্টা করছেন। আমাদের জনবহুল দেশে করোনা সংক্রমণ রোধে সবচেয়ে বেশি জরুরি জনসচেতনতা।একারণে আমরা জনসচেতনতামূলক নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury