1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

মানিকগঞ্জে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৫১০ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:

করোনা পরিস্থিতিতে মানিকগঞ্জে কর্মহীন হয়ে পড়া দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও নিরাপত্তাসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের ২০০টি পরিবারের মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়।

বেলা ১১ টার দিকে বাঘিয়া গ্রামে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। জেলা পরিষদের সদস্য স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল বাশারের ব্যক্তিগত অর্থায়নে প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ২ কেজি মসুর ডাল, ১ লিটার ভোজ্য তেল ও ২টি সাবান দেওয়া হয়। এ ছাড়া ৫০ পরিবারকে গ্লোভস দেওয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি দীপক কুমার ঘোষ,প্যানেল মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক আবদুর রাজ্জাক রাজা প্রমূখ। স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগ ও অন্যান্য সংগঠনের নেতা-কর্মীরা ইউনিয়নের বিভিন্ন গ্রামে খাদ্য ও নিরাপত্তাসামগ্রী পৌঁছে দেন।

নির্মল রঞ্জন গুহ বলেন, করোনাভাইরাসের এই পরিস্থিতিতে দেশের প্রতিটি জেলা ও উপজেলা কর্মহীন, দুস্থ মানুষের জন্য কাজ করছে স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি আওয়ামী পরিবারের সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ সময় দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে বিত্তবানদের আহবান জানান তিনি।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury