1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জের সিংগাইরে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা দেওয়ান শফিউল আরেফিন টুটুল ও টুলুর নিজ অর্থায়নে এক হাজার কর্মহীন মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৪৫১ বার দেখা হয়েছে

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা এলাকায় লকডাউনে থাকা অসহায় ৫শতাধিক মানুষদের মাঝে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বায়রা বাজার এলাকায় খাদ্য বিতরণ কর্মসূচী শুরু হয়। বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক ‍যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান শফিউল আরেফিন টুটুল ও বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক দেওয়ান জাহিদ আহমেদ টুলুর ব্যক্তিগত অর্থায়ানে খাদ্য সামগ্রী বিতরনে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বায়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট সাদিকুল ইসলাম সোহা, বায়রা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক মো: সেলিম হোসেনসহ বায়রা ইউনিয়ন আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

বায়রা ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু বলেন, করোনায় লকডাউনে থাকা অসহায় মানুষের আয়-রোজগার বন্ধ হয়ে গেছে। তারা এখন মানবেতর জীবন যাপন করছে। তাদের খাদ্য চাহিদা পুরন করতে ব্যক্তিগত চাল, ডাল, তেল, লবন, চিনিসহ নিত্য প্রয়োজনীয় ৮প্রকারের খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। বায়রা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে তালিকা করা হয়েছে। তালিকা অনুযায়ী অসহায় মানুষদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

এর আগে আরোও পাঁচ শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury