1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নে কর্মহীন দু:স্থ ব্যক্তিদের মাঝে যুবলীগের খাদ্য সহায়তা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৪৮৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

করোনাভাইরাসের কারণে মানিকগঞ্জ সদর উপজেলায় কর্মহীন ও দুস্থদের মাঝে খাদ্যসহায়তা দিয়েছে জেলা যুবলীগ। মঙ্গলবার বিকেলে স্থানীয় যুবলীগের নেতা সুমন আহমেদের ব্যক্তিগত অর্থায়নে ভাড়ারিয়া ইউনিয়নে বাড়িতে বাড়িতে গিয়ে ২০০ পরিবারকে এই খাদ্যসহায়তা দেওয়া হয়।

খাদ্যসহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, জেলা যুবলীগের অন্যতম সদস্য রেজাউল করিম রাজা,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা সাদেকুল ইসলাম সোহা, ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক অরুণ কুমার বালো, সদর উপজেলা যুবলীগ নেতা সুমন আহমেদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি রোকনুজ্জামান, সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আলামিন হোসেন, যুবলীগ নেতা বিপ্লব হোসেন, লেলিন খান,রুহুল ভূইয়া, মিজানুর রহমান প্রমুখ। খাদ্যসহায়তার প্রত্যেক পরিবারকে চাল, আটা, ডাল, আলু ও তেল দেওয়া হয়।

 

জেলা যুবলীগের আহবায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের নির্দেশনায় জেলার প্রতিটি ইউনিয়নে যুবলীগের নেতা-কর্মীরা কর্মহীন মানুষের মাঝে খাদ্যসহায়তা দিয়ে আসছে। করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধে দুস্থ ও কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে এসব সহায়তা দেওয়া হচ্ছে। যেকোন দুর্যোগে যুবলীগের নেতাকর্মীরা পাশে ছিল, পাশে আছে, আগামীতেও পাশে থাকবে। যে পর্যন্ত করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে না আসবে সে পর্যন্ত জেলা যুবলীগের নেতাকর্মীরা অসহায় কর্মহীন দু:স্থ মানুষের পাশে থেকে খাদ্য সহায়তা চালিয়ে যাবে।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury