1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়রের অর্থায়নে পৌর এলাকার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

  • প্রকাশের সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৭৩৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে মানিকগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডে কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এ্যাডভোকেট মো: জাহাঙ্গীর আলমের অর্থায়নে এবং মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ও পৌর কাউন্সিলর সুভাষ সরকারের উদ্যোগে মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার প্যানেল আব্দুর রাজ্জাক রাজার সার্বিক সহযোগিতায় তার বাড়ীর মাঠ প্রাঙ্গনে ১৫০টি কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় সুভাষ সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ও মাননীয় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদেরের পক্ষ থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের মানবিক মেয়র এ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের অর্থায়নে এ খাদ্য সামগ্রী আপনাদের মাঝে দেয়া হচ্ছে। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।

এসময় সংরক্ষিত আসনের কাউন্সিলর সাবিহা হাবিব, জেলা কৃষকলীগের সভাপতি মিজানুর রহমান নজরুল, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী ফারুক, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সৌমিত্র সরকার মনা, সুবল সাহা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সদস্য এ্যাড. সাদিকুল ইসলাম সোহা, পৌর যুবলীগ নেতা আল রাফি, সমাজসেবক মোসলেম মোল্লা, সাগর রাজবংশী, বিশ্বনাথ সরকার, বড় মিয়া, সোহেল, রাকিব প্রমূখ উপস্থিত ছিলেন। এসময় উপকারভোগীদের মাঝে চাল, ডাল, আলু, তেল ও লবণ দেয়া হয়।

উল্লেখ্য, পূর্ব দাশড়ায় আরো ৩৫টি কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury