1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

চিকিৎসকদের পিপিই দিলেন মানিকগঞ্জ চেম্বারের সভাপতি রাহাত মালেক শুভ্র

  • প্রকাশের সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ৬৩০ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি রাহাত মালেক শুভ্রর পক্ষ থেকে চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডা: আরশাদ উল্লাহর হাতে ২৫ টি পিপিই ও ৫০ টি মাস্ক তুলে দেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আফসার উদ্দিন সরকার।

এসময় মানিকগঞ্জ চেম্বারের পরিচালক জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক  ও মানিকগঞ্জ ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা সিভিল সার্জন ডা: আনোয়ারুল আমিন আখন্দ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আফসার উদ্দিন সরকার বলেন, করোনা পরিস্থিতিতে সবচেয়ে ঝুঁকিতে রয়েছে চিকিৎসকরা। রোগীদের সেবা করার জন্য তাদের সুরক্ষার প্রয়োজন। তাই জেলা হাসপাতালের চিকিৎসকদের ব্যবহারের জন্য জেলা চেম্বারের সভাপতির পক্ষ থেকে এই পিপিই ও মাস্ক প্রদান করা হয়

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury