1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জে ভ্রাম্যমাণ শ্রমিকদের সেহেরি খাওয়ান পৌরসভার কাউন্সিলর সুভাষ সরকার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৫২১ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি;

মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে শ্রমিকের হাট রয়েছে। এসব শ্রমিক দেশের বিভিন্ন স্থান থেকে মানিকগঞ্জে এসেছেন কর্মসংস্থানের জন্য। হোটেল রেষ্টুরেন্ট বন্ধ থাকায় রোজা শুরু হলেও সেহরি করতে পারছিলেন না তারা। এমন অবস্থায় রোজার প্রথম দিন থেকেই এসব ভাসমান শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন মানিকগঞ্জ পৌরসভার কাউন্সিলর সুভাষ সরকার। সেহরির ঠিক আগ মুহুর্তেই এসব শ্রমিকদের জন্য রান্না করা খাবার নিজ হাতে পৌছে দিচ্ছেন তিনি।

যোগাযোগ করা হলে সুভাষ সরকার বলেন, মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে গড়ে প্রতিদিন ১৫০-২০০ ভাসমান শ্রমিক রাত্রীযাপন করেন। এদের মধ্যে অধিকাংশ শ্রমিকের এখন কোনো কাজ নেই। কিন্তু সেহরী করতে পারেন না বলে অনেক শ্রমিক রোজা রাখতে পারেন না। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পক্ষ থেকে নিজের অর্থায়নে রোজার শুরু থেকে এসব শ্রমিকদের জন্য রান্না করা খাবার বিতরন করা হচ্ছে ,

এ কার্যক্রম রোজার শেষ দিন পর্যন্ত চলমান থাকবে জানিয়ে তিনি আরও বলেন, পৌর এলাকায় সেহরীর খাওয়ার জন্য কেউ যদি তাকে মোবাইল করেন, তবে তাদের ঘরে তিনি খাবার পৌছে দিবেন।

এসময় জেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সৌমিত্র সরকার মনাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury