1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

ঢাকা রেঞ্জের ডিআইজির পক্ষ থেকে মানিকগঞ্জ সিভিল সার্জনের কাছে পিপিই হস্তান্তর করলেন পুলিশ সুপার

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ মে, ২০২০
  • ৬৪৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের পক্ষ থেকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে করোনা চিকিৎসার জন্য নতুন একশ বেডের আইসোলেশন  ইউনিটের চিকিৎসকদের সুরক্ষায় সিভিল সার্জনের কাছে পিপিই হস্তান্তর করা হয়েছে।

বুধবার সকালে সিভিল সার্জন ডা: আনোয়ারুল আমিন আখন্দের হাতে পঞ্চাশ পিস পিপিই তুলে দেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম পিপিএম। এসময় অনন্যের মাঝে ২৫০ শয্যা জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডা: মো: আরশ্বাদ উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মোহাম্মদ রায়হান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি) হামিদুর রহমান সিদ্দিকি পিপিএম, মানিকগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: রকিবুজ্জামান প্রমূখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, জনগনের সুরক্ষায় পুলিশ ও চিকিৎসক সব চেয়ে বেশি মানুষের কাছাকাছি থেকে সেবা দিচ্ছে। ইতিমধ্যে মানিকগঞ্জের গতিশীল স্বাস্থ্য সেবায় যুক্ত হয়েছে কোভিড-১৯ হাসপাতাল ইউনিট। বিষয়টি ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান পিপিএম মহোদয়কে অবগত করলে তিনি ঐ হাসপাতালের চিকিৎসকদের সুরক্ষায় পিপিই সামগ্রী উপহার হিসেবে পাঠান।

জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডা: মো: আরশ্বাদ উল্লাহ বলেন, এই বিপদের সময়ে নতুন ১শত বেডের আইসোলেশন ইউনিটের জন্য করোনা  চিকিৎসার জন্য এই সুরক্ষা সামগ্রী চিকিৎসকদের অনেক উপকারে আসবে। এরজন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ডিআইজি মহোদয়কে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury