1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

ঘিওরে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর প্রস্তুত করার দায়ে কারখানার মালিককে জরিমানা

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ মে, ২০২০
  • ৫১৪ বার দেখা হয়েছে

ঘিওর প্রতিনিধি :

নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর প্রস্তুত করার দায়ে মানিকগঞ্জের ঘিওর বাজারের একজন কারখানার মালিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ (বুধবার) দুপুরে ঘিওর বাজারে অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আরোপ ও আদায় করেন ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার বলেন, বেলা ১টার দিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামানের সহযোগিতায় ঘিওর বাজারে অভিযানে নামেন। অভিযানে ‘দিলবার’ ব্র্যান্ডের একটি চানাচুর কারখানায় দেখা যায় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর প্রস্তুত করা হচ্ছে। একারণে ওই কারখানার মালিক মো: জাহাঙ্গীরকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

এছাড়া, মূল্য তালিকা প্রদর্শন না করে বেশী মূল্যে পণ্য বিক্রির দায়ে ‘শহিদুল স্টোর’র মালিক শহিদুল ইসলামকে ৫ হাজার টাকা, ‘দীপক স্টোর’র মালিক সুভাষ চন্দ্র দাসকে ২ হাজার টাকা এবং সরকারি আদেশ অমান্য করে অযথা ঘোরাঘুরির কারণে মোস্তাফিজুর ও তাপস নামের ২ যুবককে যথাক্রমে ১০০ ও ২০০ টাকা জরিমানা করা হয়েছে।

 

অন্যদিকে, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল অভিযান পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ সার বিক্রির দায়ে‘বিউটি স্টোরের মালিককে ৪ হাজার টাকা জরিমানা করেন।

 

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury