1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জে ১ নারী চিকিৎসকসহ ৬জন করোনায় আক্রান্ত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৩৭৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে নতুন করে ১ নারী চিকিৎসকসহ করোনায় আক্রান্ত হয়েছেন ৬ জন। আক্রান্তদের মধ্যে সিংগাইর উপজেলায় ১জন, মানিকগঞ্জ সদর উপজেলায় ১ জন (২৮), ঘিওর উপজেলার ২ জন (৪৫, ৫৫) ও সাটুরিয়া উপজেলায় ২ (৫৫, ৬৫)জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৩১ জন।মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ আজ (বৃহস্পতিবার) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ জানান, আক্রান্তদের মধ্যে সিঙ্গাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নারী চিকিৎসক তাঁর ঢাকাস্থ বাসায় আইসোলেশনে আছেন। এছাড়া, অন্য ৩ উপজেলায় আক্রান্ত ৫জনও তাদের নিজ নিজ বাড়িতে আিইসোলেশনে আছেন। তাদের সকলের বাড়ি লকডাউন করা হবে এবং তাদের সংস্পর্শে আসা সকল ব্যক্তির নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য ঢাকার সাভার প্রাণীসম্পদ গবেষণা ইনিস্টিটিউটে পাঠানো হবে।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় ৫৫টি নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এরমধ্যে ৬ জনের করোনা পজিটিভ আসে। এ পর্যন্ত জেলায় মোট ১১৭৮ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে ১১১৩ টি নমুনা পরীক্ষার ফল পাওয়া যায়। মোট আক্রান্ত ৩১ জনের মধ্যে ১২ জন সুস্থ হয়ে নিজ বাড়িতে আছেন এবং অন্যরা নিজবাড়িতে আইসোলেশনে আছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury