1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

ঘিওরে গৃহবধুকে গণধর্ষণের অভিযোগে মূল আসামীসহ তিন যুবক গ্রেপ্তার

  • প্রকাশের সময় : সোমবার, ১ জুন, ২০২০
  • ১৮১৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের ঘিওরে এক গৃহবধূ গণধর্ষণের ঘটনায় মূল আসামীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, বরটিয়া ইউনিয়নের মৌহালী গ্রামের ছলিম মিয়ার ছেলে ওয়াসিম হোসেন (২০), সাজাহান মিয়ার ছেলে রাকিব হোসেন (২০) ও আব্দুল কুদ্দুসের ছেলে রেদোয়ান (২০)।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম জানান, নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বামীর বাড়ি বরটিয়া ইউনিয়নে। ঈদের আগের দিন তিনি পার্শবর্তী কর্জনা গ্রামে বাবার বাড়িতে আসেন।

গত ২৭ মে বুধবার সকালে বাবার বাড়ি থেকে ওই নারী মোবাইল রিচার্জ করতে পার্শবর্তী বরটিয়া বাজারে ফ্লেক্সিলোডের দোকানে যান। সেখানে তার চাচাতো দেবর ওয়াসিম ওই নারীকে কথা বলার জন্য বাজারের পাশের একটি নির্জন ভিটায় নিয়ে যায়। পরে ওয়াসিম ও তার ৭-৮ জন সহযোগী ওই নারীকে গণধর্ষণ করে।

তিনি আরো জানান, রবিবার রাতে গৃহবধূর মা বাদী হয়ে ওয়াসিমসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ওই রাতেই তিন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার সকালে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury