1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

অপেক্ষার অবসান, মেসিদের লিগ শুরু হচ্ছে আজ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৪৯৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

অপেক্ষার প্রহর শেষ।৯৩ দিন পর মাঠে গড়ানোর অপেক্ষায় স্পেনের ফুটবল লিগ লা লিগা। সেভিল শহরের দুই ক্লাব সেভিয়া ও রিয়াল বেতিসের লড়াই দিয়ে ১২ মার্চের পর লা লিগা মাঠে গড়াচ্ছে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়। সরাসরি দেখা যাবে সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে।

মহামারি করোনা থেকে মুক্তি পাওয়ার পর ইউরোপে চালু হচ্ছে ফুটবল লিগ। এরই মধ‌্যে জার্মানিতে বুন্দেসলিগা শুরু হয়েছে। এবার স্পেনে ফুটবল মাঠে গড়াচ্ছে। সতর্কতার জন‌্য এই লিগের খেলা হবে ফাঁকা গ‌্যালারিতে। তবে ভার্চুয়াল দর্শক আর কৃত্রিম শব্দ তৈরি করে কিছুটা উন্মাদনা আনার চেষ্টা করছে লা লিগা কর্তৃপক্ষ। তবে এ আয়োজন খেলোয়াড়দের মনে ধরবে কি না সেটাই সবচেয়ে বড় প্রশ্ন।

দর্শকশূন্য স্টেডিয়ামে শুধু খেলোয়াড়, কোচ, রেফারি, ম্যাচ কর্মকর্তা, সংবাদকর্মী, ফটোগ্রাফার, নিরাপত্তাকর্মীরা থাকতে পারবেন। শূন্য গ্যালারিতে বিভিন্ন জায়গায় থাকবেন সাংবাদিক ও টিভির ক্যামেরার দায়িত্বে থাকা ব্যক্তিরা।

লিগের বড় দলগুলির জন‌্য সমর্থকদের বেশিক্ষণ অপেক্ষা করতে হবে না। ১৩ জুন লিওনেল মেসির বার্সেলোনা মাঠে নামবে। তবে ঊরুর চোটে মেসিকে প্রথম দিন দেখা যাবে কি না তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা। একদিন পরই দেখা যাবে সার্জিও রামোসদের। চিরপ্রতিদ্বন্দ্বী দুই ক্লাবের প্রতিপক্ষ যথাক্রমে মায়োর্কা ও এইবার।

লা লিগায় পয়েন্ট টেবিলে শীর্ষে আছে বার্সেলোনা। ২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে টপ অব দ্য টেবিলে তারা। কাতালানরা জিতেছে ১৮ ম্যাচে, হেরেছে ৫টি, ড্র করেছে ৪টি। ২ পয়েন্টে পিছিয়ে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে রিয়াল জিতেছে ১৬টি, হেরেছে ৩টি, ড্র করেছে ৮ ম্যাচ। আরও ১১টি করে ম্যাচ বাকি আছে প্রতিদ্বন্দ্বিতাকারী ২০ দলের।

ফাঁকা গ্যালারি হোক কিংবা নিয়মের বেড়াজাল-এতসব বাধার মাঝেও যে দুর্দান্ত একটি শিরোপা লড়াই অপেক্ষা করছে, তাতে কোনো সন্দেহ নেই।বিশেষ করে ফুটবলপ্রেমিদের তৃষ্ণা মিটতে যাচ্ছে সেটা কম কিসের!

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury