1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

মানিকগঞ্জে নতুন করে আরও ১৭জনের দেহে করোনা শনাক্ত, মোট শনাক্ত ৪০৪ জন

  • প্রকাশের সময় : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৬৪৪ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

গত ২৪ ঘন্টায় মানিকগঞ্জে নতুন করে আরও ১৭জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা হলো ৪০৪ জন। নতুন শনাক্তদের মধ্যে সাটুরিয়া উপজেলায় সাত জন, সিংগাইর উপজেলায় পাঁচজন, ঘিওর উপজেলায় তিন জন এবং মানিকগঞ্জ সদর উপজেলায় দুই জন রয়েছেন। আজ (শনিবার) সকালে এ তথ্য নিশ্চিত করেন মানিকগঞ্জ সিভিল সার্জন  কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. রফিকুন নাহার বন্যা।

 

তিনি বলেন, ‘আজ সকালে ১৩৮টি নমুনা পরীক্ষার ফল পাওয়া গেছে। এর মধ্যে ১৭টির পজিটিভ এবং ১১টির নেগেটিভ এসেছে। এ পর্যন্ত মোট চার হাজার ১০৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয়েছিল। এর মধ্যে তিন হাজার ৮৫৫টির রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেছে ৪০৪জনের দেহে। এদের  মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ১১২ জন, সিংগাইর ও সাটুরিয়া উপজেলায় রয়েছেন ৮১জন করে, ঘিওর উপজেলায় রয়েছেন ৫৫ জন, হরিরামপুর উপজেলায় ৩৩, শিবালয় উপজেলায় ২৭ জন ও দৌলতপুর উপজেলায় রয়েছেন ১১জন।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৮জন এবং নিজ বাড়িতে আইসোলেশনে আছেন ২৫৭ জন। এছাড়া সুস্থ হয়েছেন ১১৫ জন এবং মারা গেছেন ৪জন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury