1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

নেই কোনো সচেতনতা! বাড়ছে করোনা সংক্রমণ!

  • প্রকাশের সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৫১৩ বার দেখা হয়েছে

খাব্বাব হোসেন ত্বহা:

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সচেতনতার পোস্টগুলো জেনো উপচে পড়ছে, কিন্তু প্রকৃতপক্ষে নেই কোনো সচেতনতা। ১৩/০৬/২০২০, শনিবার বিশেষ তথ্য অনুসরণ করে আমার নিউজের প্রতিনিধি দল মানিকগঞ্জ জেলার শহীদ রফিক সড়কে চোখ রাখে। প্রতিনিধিদল লক্ষ করেন, শহীদ রফিক সড়কে অবস্থিত দোকানপাট ও শপিংমল গুলোতে লোকজনের ভীড় ছিলো চোখে পড়ার মতো। সামাজিক দুরত্ব না মেনেই লোকজন কেনাকাটায় ব্যাস্ত ছিলো। অনেকের মাস্ক, গ্লাভস কিছুই ছিলো না। এতে তারা মনে করেন অনেকে নিরবে করোনা ভাইরাস বহন করছেন এবং আরো ছড়িয়ে দিচ্ছেন।

ব্যাবসায়ী বিল্পব, পুর্ব দাশড়া এবং নরেশ ঘোষ, পুর্ব দাশড়া(লক্ষীমন্টপ এলাকার ব্যাবসায়ী) আমার নিউজকে জানান যখন পুলিশ আসে তখন লোকজন সামাজিক দুরত্ব মেনেই থাকে। কিন্তু পুলিশ চলে গেলে সবই আগের মতো। এমনকি তাড়া দুজনেও মাস্ক বিহীন অবস্থায় আমার নিউজের সামনে আসেন। জিজ্ঞাসাবাদের পর তারা ক্ষমা প্রার্থনা করেন।

সরকারি দেবেন্দ্র কলেজের শিক্ষার্থী ও পুর্ব দাশড়া নিবাসী রওশন জাহান কুসুম আমার নিউজকে জানান জনসাধারণের মাঝে কোনো সচেতনতা নেই। যে যার মতো বের হচ্ছে এবং অনিয়ন্ত্রিতভাবে চলাফেরা করছে। বিশেষ প্রয়োজনেও বাসা থেকে বের হতে এখন অনেক সমস্যা । তারা সকলেই প্রশাসনের কঠোর পদক্ষেপের অপেক্ষায়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury