1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

বুকভরা কষ্ট নিয়ে ‘লিজেন্ডের’ বাসা থেকে ফিরেছিলেন অপু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৪৭৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। ওপার বাংলায়ও রয়েছে তার দর্শকপ্রিয়তা।

বাস্তব জীবনে তিনি চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রেম ও বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। দীর্ঘ আট বছর পর তাদের দাম্পত্য জীবন ভেঙে যায়। তাদের আব্রাম খান জয় নামে এক পুত্রসন্তান রয়েছে। সংসার টিকিয়ে রাখতে আপ্রাণ চেষ্টা করেছেন অপু বিশ্বাস। তখন চলচ্চিত্রের এক লিজেন্ডের দ্বারস্থ হয়েছিলেন। কিন্তু সেখান থেকে বুকভরা কষ্ট নিয়ে ফিরেছিলেন অপু। দীর্ঘদিন পর এই চাপা কষ্ট গতকাল (১৫ জুন) তার ফেসবুকে শেয়ার করেছেন।

অপু বিশ্বাস লিখেন, ‌২০১৭ সালে সন্তানকে নিয়ে যখন বিপাকে পড়ি, তখন বুকভরা আশা নিয়ে গিয়েছিলাম এক লিজেন্ডের কাছে। দুই ঘন্টা বসিয়ে রেখে বললো উনি বাসায় নেই। কয়েক বছর পর এক সিনিয়র সাংবাদিকের মুখে শুনতে পারলাম লিজেন্ড হাসিমুখে বলেছে অপু বিশ্বাস তার সন্তানকে নিয়ে ও গাড়ি ভর্তি মিষ্টি নিয়ে এসেছিলো আমার কাছে তার পরিবারের মুখে হাসি ফোটাতে কিন্তু আমি তাকে ঢুকতে দেইনি। এটাকেই কী লিজেন্ড বলে? শুভ হোক এই দিনটি আপনার জীবনে!’

অপুর দেওয়া স্ট্যাটাসে ওই ব্যক্তির নাম উল্লেখ করেননি। তবে তার স্ট্যাটাসকে কেন্দ্র করে চলছে সমালোচনা। মন্তব্য করেছেন চলচ্চিত্রাঙ্গনের অনেকে। এ এছাড়া অপু ভক্তরা নিন্দা জানিয়েছেন সেই লিজেন্ডকে।

অপু বিশ্বাস কলকাতায় ‘শটকার্ট’ শিরোনামে একটি সিনেমায় অভিনয় করছেন। এরই মধ্যে শুটিং শেষ হয়েছে। সিনেমার গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

দেশে অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury