1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মেসির সঙ্গে এবার সুয়ারেজও, চাপে আছে বার্সেলোনা

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ৪২৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

বার্সেলোনা কর্তৃপক্ষের ওপর চাপ বাড়ছেই। লিওনেল মেসি আর লুইস সুয়ারেজ এবার একত্র হয়ে চাপ দিয়ে যাচ্ছেন, যে করেই হোক নেইমারকে ক্লাবে ফেরাতে হবে। ট্রান্সফার বিশেষজ্ঞ ডানকাল ক্যাসলের দাবি এমনটাই।

২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমান নেইমার। বার্সায় থাকার সময় তার সঙ্গে মাঠ ও মাঠের বাইরে দারুণ সম্পর্ক ছিল মেসি আর সুয়ারেজের।

২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত নেইমার বার্সায় থাকার সময় তিনজন মিলে তৈরি হয়েছিল ‘এমএসএন’। এই এমএসএনের পা থেকে ১৪৮ ম্যাচে আসে ১১১ গোল এবং ৫১টি অ্যাসিস্ট।

এই ১১১ গোলের মধ্যে নেইমার করেন ২০টি, এছাড়া ছিল ১৯টি অ্যাসিস্ট। মেসি ৫২ গোল, ১৬ অ্যাসিস্ট আর সুয়ারেজের ৩৭ গোলের সঙ্গে ছিল ১৬ অ্যাসিস্ট। বার্সার এই ‘এমএসএন’ ত্রয়ী ইউরোপে ছিল অন্যতম সেরা ফ্রন্ট-লাইন, স্পেনের মধ্যে ছিল সেরা।

নেইমারকে হারিয়ে সেই জুটি ভেঙেছে। ২০১৫ সালের পর আর চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারেনি বার্সা। মেসি তাই খুব করেই চাইছেন ব্রাজিলিয়ান সুপারস্টারকে ফেরাতে, তার সঙ্গে যোগ হয়েছেন সুয়ারেজও।

বার্সেলোনাও নেইমারকে চায়। কিন্তু সমস্যা সেই আগেরটিই, পিএসজি কিছুতেই ১৯৬ মিলিয়ন ডলারের নিচে ছাড়বে না ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে। বার্সা গত মৌসুমেই দুই-তিন খেলোয়াড়সহ ভালো অংকের দাম দিতে চেয়েছিল। কিন্তু পিএসজি চায় নগদ। তাই সুরাহা হয়নি। এবার মেসি-সুয়ারেজ একসঙ্গে চাপ দিচ্ছেন কর্তৃপক্ষকে।

ক্যাসল বলেন, ‘ভেতরে ভেতরে নেইমারের সঙ্গে চুক্তি করার চাপ দেয়া চলছে। লিওনেল মেসি আর লুইস সুয়ারেজ ক্যাম্পে তাকে যেভাবেই হোক ফেরত পেতে চান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury