1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

মাহবুব আলম জুয়েল সম্পাদিত সাপ্তাহিক সময়ের সংবাদ পত্রিকা এখন অনলাইনে

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৪৫৯ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জ: মাহবুব আলম জুয়েল সম্পাদিত সাপ্তাহিক সময়ের সংবাদ পত্রিকা এখন অনলাইনে পত্রিকাটির অনলাইন ভার্সন এখন পাঠকরা পড়তে পারবেন। বৃহস্পতিবার থেকে অনলাইনটির পরীক্ষামূলক কার্যক্রম শুরু হয়েছে। গুগলে www.somoyersangbad.net লিখে সার্চ দিলেই পাওয়া যাবে সময়ের সংবাদ।

মানিকগঞ্জ থেকে ডিক্লারেশন প্রাপ্ত পত্রিকাটি নিয়মিত প্রকাশের পাশাপাশি অনলাইনে ২৪ ঘন্টা এর খবর পড়া যাবে। জাতীয়, আন্তর্জাতিক, সারাদেশ, আইন-আদালত, খেলা, বিনোদনসহ বিভিন্ন বিভাগে সাজানো হয়েছে অনলাইনটি।স ময়ের সংবাদের সম্পাদক মাহবুব আলম জুয়েল বলেন, পাঠকের খবরের চাহিদা পুরণের জন্যই প্রিন্টের পাশাপাশি অনলাইন সংস্করণ করা হয়েছে।

এটি এখন পরীক্ষামূলকভাবে চালানো হচ্ছে। অল্প সময়ের মধ্যে এটিকে সংবাদে পরিপূর্ণ করে তোলা হবে। মানিকগঞ্জের স্থানীয় সংবাদের পাশাপাশি অনলাইনটিতে দেশ বিদেশের খবরও পাওয়া যাবে। মাহবুব আলম জুয়েল দীর্ঘদিন ধরেই সাংবাদিকতা সাথে জড়িত। তিনি মানিকগঞ্জ সংবাদপত্র সম্পাদক পরিষদের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি ঐতিহ্যবাহী মানিকগঞ্জ প্রেসক্লাবের সদস্য। তিনি এর আগে প্রেসক্লাবের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury