1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে মুসলিম এইডের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা বিতরণ

  • প্রকাশের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৩৪২ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে করোনা মোকাবেলার অংশ হিসেবে হতদরিদ্র  একশ পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও ১৩০০ পরিবারের মাঝে জরুরী স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে মুসলিম এইড বাংলাদেশ মানিকগঞ্জ জেলা শাখা।

বুধবার দুপুরে মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে খাদ্য সহায়তা ও সুরক্ষা সমাগ্রী  বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে মুসলিম এইড বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মাহফুজুর রহমান চেীধুরীর সভাপতিতে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মনিরুজ্জামান। অন্যান্যে মধ্যে মানিকগঞ্জ জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক জোয়ারদার মোহাম্মদ মহিউদ্দীন, মুসলিম এইড বাংলাদেশ এর ঢাকা আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ ফরজ আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা, মুসলিম এইড মানিকগঞ্জ শাখা ব্যবস্থাপক মোঃ আশরাফুল আলম মুমিন, সাটুরিয়া শাখা ব্যবস্থাপক জনাব মোঃ মামুন হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মনিরুজ্জামান বলেন, করোনা মোকাবেলায় সরকারের পাশাপাশি অন্যান্য সংস্থাও এগিয়ে এসেছে। মানিকগঞ্জে এই পর্যন্ত করোনা মোকাবেলায় সরকারিভাবে ৫৫ হাজার পরিবারের মাঝে ২৫০০ টাকা করে অর্থ সহায়তা দেওয়া হয়েছে। করোনা মোকাবেলায় সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থা ও বিত্তবানরা এগিয়ে এলে করোনা মোকাবেলা অনেক সহজ হবে।

মুসলিম এইড বাংলাদেশের নির্বাহী পরিচালক বলেন, মুসলিম এইড প্রতিষ্ঠালগ্ন থেকেই মানবতার সেবা কাজ করে যাচ্ছে। দূর্যোগকালীন সরকারের উন্নয়ন এবং সহযোগিতামূলক কর্মসূচীর পাশাপাশি মুসলিম এইড বাংলাদেশ ও দরিদ্রদের  পাশে এসে দাঁড়িয়েছে। মুসলিম এইড বাংলাদেশ নিজস্ব অর্থায়নে সারা দেশে প্রায় ৩২ হাজার পরিবারকে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী এবং প্রায় দেড় হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করছে। এরই অংশ হিসেবে মানিকগঞ্জ সদরের পৌরসভা ও দীঘি ইউনিয়নের ১০০ দুস্থ পরিবারের মাঝে খাদ্য এবং মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলায় প্রায় ১৩০০পরিবারের মাঝেস্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury