1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

ব্রাজিলিয়ান তারকার জোড়া গোলেও রক্ষা পায়নি চেলসি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৪৫৯ বার দেখা হয়েছে

ম্যাচের সব পরিসংখ্যান সাক্ষী দিচ্ছে চেলসির পক্ষে। কিন্তু যেই গোলসংখ্যায় নির্ধারিত হয় ফলাফল, সেটিই নেই তাদের পাশে। ফলে পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করেও জয় পাওয়া হয়নি চেলসির। তাদের চমকে দিয়ে ৩-২ গোলে ম্যাচ জিতে নিয়েছে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।

চেলসির হয়ে দুইটি গোলই করেছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার উইলিয়ান। কিন্তু তার পারফরম্যান্সেও রক্ষা হয়নি চেলসির। ম্যাচের একদম শেষদিকে গোল হজম করে মূল্যবান তিনটি পয়েন্ট হাতছাড়া হয়েছে ফ্র্যাঙ্ক ল্যামপার্ডের শিষ্যদের। ফলে লিগের চতুর্থ স্থান এখনও ঠিক পাকাপোক্ত নয় তাদের।

বুধবার রাতে ওয়েস্ট হ্যামের মাঠ লন্ডন স্টেডিয়ামে ম্যাচের ৭৩ শতাংশ সময় বলের নিয়ন্ত্রণ নিজেদের কাছেই রেখেছিল চেলসি। প্রতিপক্ষে জালে ১৪ বার আক্রমণ করে ৬টি শট লক্ষ্য বরাবরও রেখেছিল তারা। এমনকি ম্যাচের প্রথম গোলও করেছিল তারাই। কিন্তু গোল হয়নি দুইটির বেশি। ফলে হারতে হয়েছে ৩-২ গোলে।

ম্যাচের ৪২ মিনিটে পেনাল্টি থেকে দলকে এগিয়ে দেন উইলিয়ান। প্রথমার্ধের যোগ করা সময়েই সেটি শোধ করে দেন টমাস সচেক। দ্বিতীয়ার্ধে ফিরে ওয়েস্ট হ্যামকে এগিয়ে দেন মিকাইল অ্যান্টনিও। ম্যাচে তখন ১-২ গোলে পিছিয়ে চেলসি, ৭২ মিনিটের সময় দলকে সমতায় বসান উইলিয়ান।

কিন্তু শেষ রক্ষা আর হয়নি। ম্যাচের ৮৯ মিনিটের সময় চেলসিকে তিন জয়ের পর পরাজয়ের স্বাদ দেয়া গোলটি করেন আন্দ্রে ইয়ারমোলেঙ্কো। যার ফলে এখন ৩২ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে চেলসি। সমান ম্যাচে তাদের চেয়ে দুই পয়েন্ট কম পাঁচে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের।

দিনের অন্য ম্যাচে নরউইচ সিটিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্সেনাল। দলের পক্ষে জোড়া গোল করেছেন পিয়েরে এমেরিক আউবেমেয়াং। অন্য দুই গোল এসেছে গ্রানিত শাকা ও সেড্রিক সোয়ারেসের পা থেকে। লিগে বর্তমানে আর্সেনালের অবস্থান সপ্তম।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury