1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

ক্রিকেটের নন্দনকাননে কোয়ারেন্টাইন সেন্টার

  • প্রকাশের সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৪১৯ বার দেখা হয়েছে

ক্রিকেটের নন্দনকানন বলা হয় কলকাতার বুকে মাথা উঁচু করে দাঁড়ানো ঐতিহাসিক ইডেন গার্ডেনকে। করোনাকালেও চালু ছিল ইডেন গার্ডেন। কিন্তু ক্রিকেট অ‌্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) এক কর্মকর্তার করোনা ধরা পড়ায় স্টেডিয়াম সাত দিন বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

কিন্তু এবার স্টেডিয়ামকে ভিন্ন কাজে ব‌্যবহারের সিদ্ধান্ত নিয়েছে সিএবি। কলকাতা পুলিশ নিজেদের বাহিনীর জন‌্য ইডেনে কোয়ারেন্টাইন সেন্টার চালুর প্রস্তাব দিয়েছে। সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়াকে এ চিঠি দেওয়া হয়। তাতে জানানো হয়, কলকাতা পুলিশের কর্মীদের জন্যে ইডেন গার্ডেনে কোয়ারেন্টাইন সেন্টার গড়তে চায় পুলিশ। আর তা দ্রুততার সঙ্গে।

রাতেই পুলিশের উচ্চপদস্ত কর্মকর্তাকে নিয়ে ইডেন পরিদর্শন করেন অভিষেক ডালমিয়া। স্থানীয় গণম‌াধ‌্যম বলছে, স্টেডিয়ামের E, F, G, H ও J ব্লকে আপাতত কোয়ারেন্টাইন সেন্টার গড়তে চায় কলকাতা পুলিশ। যাদের কোনও উপসর্গ নেই, অথচ ফল এসেছে পজিটিভ, তাদেরই রাখা হবে ইডেনের কোয়ারেন্টাইন সেন্টারে। এমনকি তাদের পরিবারের সদস‌্যদেরও জায়গা হবে ইডেনে।

স্টেডিয়াম পরিদর্শন শেষে অভিষেক ডালমিয়া বলেছেন,‘মহামারির সময়ে আমাদের দায়িত্ব সকলের সাহায‌্যে এগিয়ে আসা। এখানের কোয়ারেন্টাইন সুযোগ-সুবিধা পুলিশের জন‌্য ব‌্যবহার করা হবে। পাঁচটি ব্লকে তাদের রাখা হবে।’

স্টেডিয়ামের ওই ব্লকগুলো গ্র‌্যান্ডন্সম‌্যান এবং স্টাফরা ব‌্যবহার করতেন। তাদের অন‌্যত্র সরিয়ে নেওয়া হবে জানিয়েছে সিএবি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury