1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

সিংগাইরে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেনএমপি মমতাজ বেগম

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৪৫৪ বার দেখা হয়েছে

সিংগাইর প্রতিনিধি:

মানিকগঞ্জের সিংগাইরে ১১ টি ইউনিয়ন ও পৌরসভার গরীব ও অসহায়দের মধ্যে ঢেউ টিনও নগদ অর্থ বিতরন করা হয়েছে।

আজ শুক্রবার  সিংগাইরে  বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা অফিসের উপ পরিচালক যোয়ারদার মোহাম্মদ মহিউদ্দিন, উপজেলার পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান হান্নান, উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা,উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করীম উজ্জ্বল, মহিলা ভাইস চেয়ারম্যান শারমীন আক্তার,উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক শহিদুর রহমান শহিদ,  শাহাৎ হোসেন, উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ওবায়দুর রহমান,চান্দহর ইউনিয়নের চেয়ারম্যান শওকত হোসেন বাদশা, জার্মিতা ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম রাজু, শাহেস্তা ইউপি চেয়ারম্যান মোঃ মোসলেম উদ্দিন প্রমূখ।

 

এ সময় উপজেলার ১১ টি ইউনিয়ন ও পৌরসভার গরীব ও অসহায়দের মধ্যে ঢেউ টিন, নগদ ৩০০০/-করে টাকা এবং জেলা সমাজসেবা থেকে ক্যান্সার, কিডনি ৭ জন রোগীদের মধ্যে ৫০,০০০– করে টাকা বিতরণ করেন । এর আগে জেলায় ১০৯ জনকে ৫০,০০০/-পঞ্চাশ হাজার করে টাকা প্রদান করা হয়েছে বলে জানান জেলা সমাজসেবা অফিসের সহকারী পরিচালক আব্দুল বাতেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury