1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জের ক্রীড়াঙ্গনে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৫৩৩ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জ ক্রীড়াঙ্গনের খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠকসহ ক্রীড়া সংশ্লিষ্ট ৪৫ জনের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। দেশব্যাপী করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সরকারের মানবিক সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে এই আর্থিক অনুদান দেয়া হয়। মঙ্গলবার দুপুরে জেলা ক্রীড়া সংস্থা প্রাঙ্গনে জাতীয় ক্রীড়া পরিষদের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সাবির্ক সহযোগীতায় অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক এস, এম ফেরদৌস।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা, কোষাধ্যক্ষ এহতেশাম হোসেন ভুনু, আবু বকর খান তুষার, রতন মজুমদার, সেলিম পারভেজসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। জেলার অভাবগ্রস্থ খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠকসহ সংশ্লিষ্ট ৪৫ জনের প্রতিজনকে ৭হাজার টাকা করে প্রদান করা হয়। অনুদান প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক এস, এম ফেরদৌস বলেন, করোনা প্রাদুর্ভাবে অসহায়দের সহায়তা প্রধানমন্ত্রী এগিয়ে এসেছেন।

প্রতিটি পেশার অসহায় মানুষদের সহায়তা করছেন। ক্রীড়াঙ্গনও এই মানবিক সহায়তা থেকে বাদ পড়েনি।ক্রীড়াঙ্গনের খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠকসহ সংশ্লিষ্টরা এখন খেলাধুলা থেকে দুরে সরে আছে। করোনাকালীন তাদের অসহায়ত্বকে মুল্যায়ন করে সরকার মানবিক সহায়তা প্রদান করছে।করোনা মোকাবেলায় আবারো ক্রীড়াঙ্গন সোচ্চার হয়ে উঠবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury