1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

মানিকগঞ্জে ঐতিহ্যবাহী জয়রা গরু ছাগলের হাট শেষ মুহুর্তে জমে উঠেছে, কমদামে গরু কিনতে পেরে ক্রেতার খুশি

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৫৯৬ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জে ঐতিহ্যবাহী গরু ছাগলের হাট শেষ মুহুর্তে জমে উঠেছে। গত বৃহস্পতিবার সরজমিনে দেখা গেছে, গরু  কিছুটা কম আসলেও ক্রেতা ছিল চোখে পড়ার মতো।

একদিনে শতাধিক গরু বিক্রী হয়েছে বলে জানান হাটের এক কর্মকর্তা। তিনি দাবী করেন শুক্রবার গরু আরো বেশি আসবে এই হাটে। গরুর দাম একটু কম থাকায় ক্রেতারা গরু ক্রয় করে সন্তষ্টির কথা জানিয়েছে। তবে বিক্রেতারা বলছেন এক হলো করোনা আবার শুরু হয়েছে বন্যা তাই তারা কিছুটা কম দামেই গরু বিক্রী করছেন তারা।  তিন চার মণ  মাংস হবে এমন  গরু বিক্রী হচ্ছে ৬০ থেকে ৭০ হাজার টাকায় । এই মাসের ২৫ তারিখে এই হাটের উদ্ধোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ইসরাফিল হোসেন। সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ মাস্তান লিয়াকত আলী ভান্ডারী। বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: জাহিদুল ইসলাম ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম হোসেনসহ অন্যান্যরা।

হাটের ইজরাদার জানান, সরকারের বেধে দেওয়া স্বাস্থ্যবিধি মেনে তারা হাট পরিচালনা করছেন। যে গরুর ব্যপারীরা মাস্ক না পড়ে হাটে আসছেন তাদেরকে বিনামূল্যে মাস্ক দেওয়া হচ্ছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury