1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

মানিকগঞ্জের দৌলতপুরে নৌকা ডুবিতে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৩৭৮ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের দৌলতপুরে নৌকা ডুবির ঘটনায়  নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার হয়েছে। এ নিয়ে নৌকা ডুবিতে ৫ জনের মৃত্যু হলো। মঙ্গলবার দুপুরে মর্মান্তিক এই নৌকা ডুবির ঘটনা ঘটে উপজেলায় চরমাস্তল এলাকায় । নিহতরা  একে অপরের আত্মীয়। এরা ঈদের সময় আত্মীয় বাড়িতে বেড়াতে এসে নৌকা ডুবিতে প্রাণ হারালো ।

নিহতরা হলেন আব্দুল হকে ছেলে জিয়াউল হক জিয়া (১৩), মেয়ে রোকসানা (১৭)  ও মিথিলা (৬), আব্দুল হকের শালিকা হনুফা বেগম (৩০) ও তার ছেলে শান্ত (১২) দৌলতপুর থানা পুলিশ ও  পারিবারিক সূত্রে জানা গেছে, আব্দুল হক ঈদের  আগে সাভার থেকে পরিবার পরিজন নিয়ে দৌলতপুর উপজেলা আবুডাঙ্গা গ্রামে শ্বশুর মামুদ আলীর বাড়িতে বেড়াতে আসেন।

মঙ্গলবার দুপুরে শ্বশুড় বাড়ি থেকে একই উপজেলার চরমাস্তল গ্রামে ভাইরাভাই ( স্ত্রী বোনের স্বামী ) সেলিমের বাড়িতে নৌকা যোগে বেড়াতে যান। সেলিমের ছেলে মনির হোসেনের নৌকায় চড়েন আব্দুল হক, তার স্ত্রী হালিমা বেগম,  ছেলে জিয়াউল হক জিয়া (১৩) ,মেয়ে রোকসান (১৭), মিথিলা (৬), শালিকা শামিমা আরেক শালিকা হুনুফা (৩০) ও তার ছেলে শান্ত (১২)।

নৌকা কিছু দুর যাওয়ার বেলা পৌনে দুইটার দিকে ঝড়োহাওয়ার সৃস্টি হয়। এতে মনির হোসেন নৌকা নিয়ন্ত্রন রাখতে না পারায় নৌকা ডুবে যায়। নৌকার ৯ জনের মধ্যে ৪ জন সাঁতিরে তরী উঠতে পারলেও  সাঁতার না জানার কারণে পানিতে তলিয়ে যায় ৫ জন। এরা হলো  আব্দুল হকের ছেলে জিয়াউল হক জিয়া (১৩), মেয়ে রোকসানা (১৭) ও আরেক মেয়ে মিথিলা (৬), শালিকা হনুফা বেগম (৩০) ও তার ছেলে শান্ত (১২)।

নৌকা ডুবির কিছুক্ষন পর স্থানীয় লোকজনের সহায়তায় পানিতে তলিয়ে যাওয়া ৫ জনের মধ্যে রোকসানা, জিয়াউল হক জিয়া ও হনুফা বেগমের লাশ উদ্ধার করা হয়।  আজ বুধবার সকালে নৌকা ডুবির স্থান থেকে বেশ কিছু দুরে নিখোঁজ থাকা মিথিলা ও শান্তর লাশ ভেসে উঠে। পরে স্থানীয় লোকজন তাদের লাশ উদ্ধার করে। এদিকে দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) হাসমত আলী  জানান, নৌকা ডুবিতে মঙ্গলবার  ৩ জনের লাশ ও বুধবার ২ জনের লাশ উদ্ধার হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury