1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জে আলোচনা সভা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ৪৫০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের বিচার হয়েছে ঠিকই। তবে নেপথ্যের খলনায়করা আড়ালেই থেকে গেছে। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের  নেপথ্যের সেইসব খলনায়কদের মৃত্যু উত্তর বিচার চাই। প্রয়োজনে বিশেষ আইন করে এই বিচার করতে হবে।  বললেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ সদস্য ব্যারিস্টার ড. তুরিন আফরোজ।

বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকগঞ্জ উদীচী কার্যালয়ে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকর আলোচনাসভায় তিনি এই দাবি করেন।তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো মূলত তিনটি কারণে । ১৯৭১-এর পরাজয়ের বদলা নেয়া, যুদ্ধাপরাধীদের বিচার রহিত করা এবং বাংলাদেশে পাকিস্তানি প্রেমীদের পুনর্বাসন করা। কাজেই নেপথ্যের খলনায়কদের ছাড় নেই।একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট দীপক কুমার ঘোষের  সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সাখাওয়াৎ হোসাইন খানের সঞ্চলনায় এই আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাদরুল ইসলাম খান বাবলু, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির উপদেষ্টা প্রফেসর ঊর্মিলা রায়, সহ-সভাপতি লক্ষ্মী চ্যাটার্জী, জেলা কমিউনিস্ট পার্টির  সাধারণ সম্পাদক মজিবুর রহমান মাস্টার, জেলা উদীচীর সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মামুন, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সাংগঠনিক সম্পাদক বিমল রায়, সম্পাদক মণ্ডলীর সদস্য প্রভাষক বাসুদেব সাহা, প্রভাষক আশুতোষ রায়, নারী ফ্রন্ট জেলা শাখার সভাপতি নাজমুন নাহার নাজ ও ছাত্রফ্রন্ট জেলা শাখার সভাপতি রিক্তার ঋতু।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury