1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

মানিকগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্ম বার্ষিকী পালিত-আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • প্রকাশের সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৪৯০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছা মুজিবের ৯০তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। শনিবার জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি  ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পিপি এ্যাডভোকেট আব্দুস সালামের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু,জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান ভুনু,উপ-প্রচার সম্পাদক ভিপি ফরহাদ,জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহাবুবুর রহমান জনি, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক  ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহিদুল ইসলাম মাহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম চৌধুরী রানা প্রমুখ।
সভাপতির বক্তব্যে এ্যাড.গোলাম মহীউদ্দীন বলেন,বঙ্গবন্ধুর যোগ্য সহ-যোদ্ধা ও সহধর্মিনী ছিলেন বঙ্গমাতা।তার ত্যাগ,তার দক্ষতা ,তার যোগ্যতা আর তার দেশের প্রতি মতত্ববোধই তাকে জাতির মাতার আসনে বসিয়েছে।তিনি কখনও নিজের কিম্বা নিজের সংসারের চিন্তা করেন নাই,তিনি সব সময় দেশ ও জাতির চিন্তা করেছেন।তিনি স্বাধৗনতাকামী প্রতিটি ছাত্র-জনতাকে নিজের সন্তানের মত ভালবাসতেন।আমাদের প্রতিটি মা’কে তার আর্দশে চলতে হবে,তার মত করে ভাবতে হবে তবেই বঙ্গ মাতার স্বপ্নের আর বঙ্গবন্ধুর সোনার বাংলা পরিপূর্ন রুপ আমরা দেখতে পাবো।

আলোচনা শেষে বঙ্গমাতা,বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদ ও স্বাধীনতা যুদ্ধের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury