1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

টাইগাররা নিউজিল্যান্ড সফরে যাচ্ছে ফেব্রুয়ারীতে

  • প্রকাশের সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৪২০ বার দেখা হয়েছে

খেলা: এবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে আরও একটি সুখবর দিল নিউজিল্যান্ড ক্রিকেট।মঙ্গলবার নিজেদের দেশে দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের সূচি প্রকাশ করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)। সূচি অনুসারে আগামী বছরের ফেব্রুয়ারিতে তাসমান সাগরপাড়ের দেশে খেলতে যাবে বাংলাদেশ।

ইতিমধ্যেই শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেই সাথে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারে বাংলাদেশ। যা অনুষ্ঠিত হবে আগামী নভেম্বর-ডিসেম্বর।

এই বছরটি বাংলাদেশ ক্রিকেট দলের জন্য দারুন একটি বছরের ছিল। যদি করোনাভাইরাস না থাকতো তাহলে এই বছর পুরোটা সময় ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকতে হতো বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের। কিন্তু সবকিছুই বন্ধ করে দিয়েছো করোনাভাইরাস। তবে আস্তে আস্তে আশার আলো দেখছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আবার ব্যস্ত সূচিতে পা রাখছে বাংলাদেশ।

সবমিলিয়ে চারটি দেশের বিপক্ষে সিরিজের সূচি প্রকাশ করেছে এনজেডসি। দেশগুলো হলো যথাক্রমে পাকিস্তান, অস্ট্রেলিয়া, বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ। মঙ্গলবার এক বিবৃতিতে এনজেডসির প্রধান নির্বাহী ডেভিড হোয়াইট বিষয়টি নিশ্চিত করেছেন।

এরই মধ্যে উপরোক্ত চার দেশের ক্রিকেট বোর্ডের সঙ্গে সিরিজের বিষয়ে আলাপ হয়েছে জানিয়ে দলগুলো খেলতে আসবে বলে আশা প্রকাশ করেছেন হোয়াইট। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে ফোন কলে ছিলাম, তারা নিশ্চিত করেছে। এছাড়া পাকিস্তান, অস্ট্রেলিয়া ও বাংলাদেশও আসবে। ফলে বলতে পারি সামনে অন্তত ৩৭ দিনের আন্তর্জাতিক ক্রিকেট থাকছে।’

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ফেব্রুয়ারীতে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury