1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

স্বাস্থ্যবিধি মেনে চললে করোনার সংক্রমন কমে যাবে – মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রী

  • প্রকাশের সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৫৮৭ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ভারত, যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বহু দেশেই করোনা সংক্রমন অনেক বেশী। সে তুলনায় বাংলাদেশে জনসংখ্যা অনুপাতে করোনা সংক্রমন বিশ্বের যে কোন দেশের চাইতে অনেক কম। করোনা সংক্রমন কমিয়ে রাখা সম্ভব হয়েছে স্বাস্থ্যসেবা ভাল থাকার কারণে।সংক্রমন আরো কমাতে হলে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।বাধ্যতামূলকভাবে মাস্ক পরতে হবে, শারিরিক ও সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে, অসুস্থ্য হলে করোনার টেস্ট করাতে হবে। ভ্যাকসিনের অপেক্ষায় না থেকে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে চললে এমনিতেই করোনার সংক্রমন কমে যাবে।

 

 

আজ শনিবার (২২ আগষ্ট) দুপুরেমানিকগঞ্জ বাসস্ট্যান্ডে স্থানীয় সরকার প্রকৌশল (এলজিইডি) আয়োজিত রাস্তা প্রশস্তকরণ এবং মেরামত কাজের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক এসব কথা বলেন।

এ সময় তিনি ১০ কোটি টাকা ব্যয়ে মানিকগঞ্জ-বাংলাদেশ হাট-তিল্লী-ছনকা-নাগরপুর ২২ কিলোমিটার  রাস্তার প্রশস্তকরণ এবং মেরমাত কাজের ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক এস.এম.ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক  ও ডায়বেটিক সমতিরি সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল,শ্রম  বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক  ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরো বলেন, বিএনপি-জামায়াত গ্রেনেড হামালা করে দেশকে একটি মৌলবাদী অকার্যকর রাষ্ট্র বানাতে চেয়েছিল। তারা দেশের উন্নয়ন চায় নাই। শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশের প্রভুত উন্নয়ন করেছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury