1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

ধামরাইয়ে মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই এর উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৪০৫ বার দেখা হয়েছে
ধামরাই প্রতিনিধি :
আমরা মানিকগঞ্জবাসী ঢাকার ধামরাই থাকি এই প্রতিপাদ্যকে সামনে রেখে মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই সংগঠনটি উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।
 বৃহস্পতিবার (২৭শে আগষ্ট) বিকালে ধামরাইয়ের মন্নু কমিউনিটি সেন্টারে শত-শত লোকের সমাগমে জাতীয় পতাকা উত্তলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,ব্যাচ পড়ানোর এবং আলোচনা সভার পরে দোয়া মাহ্ফিলের আয়োজন করেন এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি ও সদস্য গণ। ২০২০ সালের জানুয়ারী মাস থেকে এর কর্যক্রম শুরু করে আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন এই সংগঠনটি। উক্ত অনুষ্ঠানে মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাইয়ের আহ্বায়ক আবুল বাশার এর সভাপতিত্বে উপস্থাপনা করেন এসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক রাজীব হাসান,কাজী জাহিদ হাসান মনির এবং সদস্য বিল্লাহ হোসেন।
এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রার সভাপতি বারবার নির্বাচিত ঢাকা-২০ ধামরাইয়ের এর জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী এই সংগঠনের উদ্যোগে দোয়া মাহ্ফিলের সন্তোষ প্রকাশ করে আগামীতে এই এসোসিয়েশনের সফলতা ও উন্নতি কামনা করে তিনি বঙ্গবন্ধুর জীবন ইতিহাস নিয়ে আলোচনা করেন। এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামিউল হক, ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মো. বিল্লাল হোসেন, ঢাকা জেলা পরিষদের সদস্য নাছিমা আক্তার, পৌর যুবলীগের সহ সভাপতি আলি খান, পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন, মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাইয এর সকল সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury