1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

ফেসবুকে পরিচয় থেকে প্রেম, বিয়ের প্রলোভনে ধর্ষণ, আটক ৪ জন

  • প্রকাশের সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৩৫৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে এক ইতালি প্রবাসীর সঙ্গে প্রেম হয় মাদারীপুরের এক শিক্ষার্থীর।

সম্প্রতি ওই প্রবাসী দেশে ফিরেছেন।

তার সঙ্গে একটি হোটেলে দেখা করতে যায় মেয়েটি। সেখানেই বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে সকাল থেকে দুপুর পর্যন্ত একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে মাদারীপুর ভুঁইয়া ইন আবাসিক হোটেলে। এ ঘটনায় রোববার (৩০ আগস্ট) রাতে হোটেলের ম্যানেজারসহ চারজনকে আটক করেছে সদর থানা পুলিশ।

জানা গেছে, ফেসবুকের মাধ্যমে মাদারীপুর জেলার শিবচর উপজেলার নিলখী এলাকার ইতালি প্রবাসী বায়েজিদ মাতব্বরের সঙ্গে জেলার সদর উপজেলার এক শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। দীর্ঘদিন অনলাইনে তাদের প্রেম চলতে থাকে। প্রবাসী বাড়িতে এলে ওই শিক্ষার্থীকে মাদারীপুর সদরে ঘুরতে নিয়ে যান। পরে তারা ভুঁইয়া ইন আবাসিক হোটেলে ওঠেন। বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত একাধিকবার মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন বায়েজিদ। এ সময় মেয়েটিকে তাকে বিয়ে করতে বললে তিনি তাতে রাজি হননি। পরে একাধিক ঘুমের ওষুধ খেয়ে মেয়েটি আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি জানাজানি হলে রোববার রাতে হোটেল থেকে অভিযুক্তের সহযোগীসহ চারজনকে আটক করে পুলিশ।

অভিযুক্ত বায়েজিদ শিবচর উপজেলা নিলখী গ্রামের আক্কাস মাতব্বরের ছেলে। তার নামে মাদারীপুর সদর থানায় ধর্ষণের মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। মূল অভিযুক্ত বায়েজিদ পলাতক রয়েছেন। মেয়েটি মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া জানান, প্রাথমিকভাবে হোটেলের ম্যানেজারসহ চারজনকে আটক করা হয়েছে। মূল অভিযুক্তকে আটক করার চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury