1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

মানিকগঞ্জের হরিরামপুরে তিন ফার্মেসী মালিককে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

  • প্রকাশের সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৫৬ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় ভ্রাম্যমান আদালতের অভিযানে তিন ফার্মেসী মালিককে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় জনসাধারণের চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করায় এক ফার্ণিচার ব্যবসায়ীকেও দুইশত টাকা জরিমানা করা হয়।
আজ বুধবার (২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. বিল্লাল হোসেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, লাইসেন্স ব্যতীত ঔষধ বিক্রয় করার অপরাধে উপজেলার বলড়া ইউনিয়নের নয়ারহাট বাজারের লোকনাথ মেডিকেল হলের মালিক শীতল চন্দ্র দাসকে পাঁচ হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখায় ন্যাশনাল মেডিকেল হলের মালিক আব্দুস সালামকে দশ হাজার টাকা এবং মাস্ক না ব্যবহার করে স্বাস্থ্যবিধি লংঘন করায় প্রান্ত মেডিকেল হলের মালিক রফিকুল ইসলামকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া, জনসাধারণের চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করার অপরাধে কাণ্ঠাপাড়া বাজারের হরিপদ ফার্নিচারকে দুইশত টাকা জরিমানা করা হয়েছে।
সহকারী কমিশনার (ভূমি) মো. বিল্লাল হোসেন জানান, মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেছে হরিরামপুর থানা পুলিশ। জনস্বার্থে নিয়মিত এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury