1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

ধামরাইয়ে প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম খুনিদের ধরতে প্রকাশ্য দিবালোকে গলা কেটে সাংবাদিকে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯৩ বার দেখা হয়েছে
রাজীব ধামরাই (ঢাকা)
ধামরাই প্রেস ক্লাবের সহ- সভাপতি বিজয় টিভির উপজেলা প্রতিনিধি সাংবাদিক জুলহাস উদ্দিনকে গলা কেটে হত্যার ঘটনায় দোষীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন কর্মরত বিভিন্ন সাংবাদিকরা। এই হত্যাকান্ডে জড়িত সকল অপরাধীদের গ্রেপ্তারের জন্য পুলিশ প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয় সাংবাদিকরা।
শুক্রবার দুপুরে ধামরাই প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সামনে ঢাকা-আরিচা মহাসড়কে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এতে নিহতের স্বজন ও ধামরাই, সাভার, আশুলিয়া, মানিকগঞ্জ, সাটুরিয়াসহ বিভিন্ন প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকরা অংশ গ্রহন করেন।
এদিকে সাংবাদিক জুলহাস হত্যাকান্ডে গ্রেপ্তারকৃত শাহীন ও মোয়াজ্জেমকে ১০ দিনের রিমান্ড আবেদন করে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এঘটনায় পাঁচজনের নাম উল্লেখসহ ৯ জনকে আসামী করে ধামরাই থানায় মামলা দায়ের করেছেন নিহতের বোন রিনা আক্তার।
মানববন্ধনে ধামরাই প্রেসক্লাবের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাংবাদিক শেখ আবুল বাশার, তোফাসানি, ধামরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুর রশিদ তুষার, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান, ইত্তেফাকের মিজানুর রহমান, চ্যানেল ২৪ এর মানিকগঞ্জ জেলা প্রতিনিধি ইউসুফ আলী, চেঞ্জ টিভির সাভার-আশুলিয়া-ধামরাইয়ে প্রতিনিধি এম.আর রাজীব হাসান প্রমূখ।
এসময় মানবন্ধনে অংশগ্রহনকারীরা এই হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানানো হয়। পাশাপাশি এই হত্যাকান্ডের ইন্ধনদাতাদেরও গ্রেপ্তার দাবী তোলা হয়।
নিহতের বোন রিনা আক্তার জানান, ২য় স্ত্রী সোমা আক্তারকে বিয়ে করার পর থেকেই জুলহাস উদ্দিনকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। পরে তাকে হত্যার পরিকল্পনা করে সোমা আক্তারের বাবা ও তার সাবেক স্বামীসহ কয়েকজন। তারা পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটিয়েছে। দুইজন গ্রেপ্তার হলেও পরিকল্পনাকারীরা এখনো গ্রেপ্তার হয়নি। তাদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি করেন।
ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, গ্রেপ্তারকৃত দুই আসামিকে১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া সাংবাদিক জুলহাস হত্যাকান্ডে যারাই জড়িত তাদেরও গ্রেপ্তার করা হবে।
প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরে ধামরাইয়ের বারবাড়িয়া বাসস্ট্যান্ডে প্রকাশ্যে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করা হয় সাংবাদিক জুলহাস উদ্দিনকে। এসময় দুই হত্যাকারীকে স্থানীয়রা হাতে নাতে আটক করে পুলিশে সোপার্দ করে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury