1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

আশুলিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ১০

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

আশুলিয়ার জিরানী-আমতলা সড়কের গোহাইলবাড়ি এলাকায় একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদের পানিতে পড়ে যায়। দুর্ঘটনায় বাসে থাকা প্রায় ১০ পোশাক শ্রমিক আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে জিরানীবাজার বাংলাদেশ কোরিয়া মৈত্রী হাসপাতাল ও স্থানীয় দুটি ক্লিনিকে পাঠিয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় জিরানী-আমতলা সড়কের আশুলিয়ার গোহাইলবাড়ি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আশুলিয়ার পাড়াগ্রাম থেকে ছেড়ে আসা টেঙ্গুরী এলাকার স্প্রিং ট্রেড লিমিটেড নামের একটি পোশাক কারখানায় ৪০ শ্রমিক নিয়ে রওনা হয়। পথে গোহাইল বাড়ি বাজারের পশ্চিম পাশে পৌছলে ওই বাসের সামনের একটি চাঁকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশের খাঁদের পানিতে পড়ে যায়। এসময় স্থানীয়রা এগিয়ে এসে ওই বাসের ভেতর থেকে শ্রমিকদের বের করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। পরে সকাল পৌণে ৯টায় ডিইপিজেড ফায়ারসার্ভিস ঘটনাস্থলে পৌছে ডুবুরি দিয়ে তল্লাশি চালায় এবং বাসটি উদ্ধার করে ডাঙ্গায় তোলে।

ডিইপিজেড ফায়রসার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, বাস খাদে পড়ে গেছে এমন সংবাদ পাওয়ার পর পরই আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। পরে ডুবুরি দিয়ে তল্লাশী চালিয়ে সেখান থেকে কোন মরদেহ বা কোন লোকজন পাওয়া যায়নি। তবে বেশ কয়েকজন আহত হয়েছে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury