1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

অবশেষে বদলির মালা পরলেন মানিকগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালের সহকারি নার্স মোতালেব

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১০১৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

কর্মরত সহকর্মীকে মারধরের ঘটনায় অভিযুক্ত মানিকগঞ্জ ২৫০ শয্যা জেলা   হাসপাতালের সহকারি নার্স আব্দুল মোতালেব মিয়াকে অবশেষে বদলি করা হয়েছে।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর আইপিএইচ স্কুলের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব সিদ্দিকা আক্তারের লিখিত অফিস আদেশে বলা হয়েছে, তার বর্তমান কর্মস্থল মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল হতে ঝালকাঠি সদর হাসপাতালে বদলি আদেশ দেন। ০৯ সেপ্টেম্বরের দুপুরের মধ্যে তাকে কাজে যোগদান করতে বলা হয়েছে। দুপুরের মধ্যে কর্মস্থলে যোগদান না করলে অন্যথায় তাকে তাৎক্ষনিক অবমুক্ত (Stand Released) বলে গণ্য করা হবে।

উল্লেখ্য,গত ০১ সেপ্টেম্বর মানিকগঞ্জ হাসপাতালের অভ্যান্তরিন বিষয়ে আধ্যিপত্য বিস্তারের জন্য সহকারি নার্স মোতালেব হোসেনে নির্দেশে তার ছেলের তন্ময়সহ ১৫থেকে ২০জন বহিরাগত দুর্বৃত্তরা হাসপাতালের ভিতরে কর্তব্যরত নার্স শাহিনুর রহমান উপর হামলা চালায়। এঘটনায় হাসপাতালের ট্রলি বহনকারী দুই নারীও আহত হন। পরে এই ঘটনায় মারধরের শিকার শাহিনুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আরশ্বাদ উল্লাহ জানান, লোকমুখে মোতালেব মিয়ার বদলির খবর শোনলেও এ বিষয়ে অফিসিয়াল ভাবে কোন কাগজ পান নি তিনি। মামলার পাশাপশি হাসপাতালের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণের জন্যও উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury