1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

গাবতলীতে চারশ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

রাজধানী ঢাকার গাবতলী দারুস সালাম এলাকা থেকে ৪০০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

আটকদের নাম মো. মামুন আলী ওরফে মমিন (২০)। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ।

র‍্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান, বুধবার রাত ২টারদিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি দল রাজধানীর দারুস সালাম থানাধীন গাবতলীর হানিফ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে ঢাকা-আরিচা মহাসড়কের ওপর অবস্থান নেয়।

সেখানে অভিযান চালিয়ে কাভার্ডভ্যানের ভেতরে অভিনব কৌশলে বহনকৃত ৪০০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মামুন আলীকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল এনে রাজধানীসহ দেশের বিভিন্ন প্রান্তে বিক্রয় করে আসছিলেন তিনি। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

পরে আজ ভোর রাতে ওই মাদক ব্যবসায়ী গাবতলী এলাকায় ফেন্সিডিল বিক্রি করছে গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করেন র‌্যাব-৪।

এ খবরে অভিযান চালিয়ে একটি ক্যাভার্ড ভ্যানসহ প্রায় চার’শ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক ফেন্সিডিল ব্যবসায়ীর বিরুদ্ধে দারুস সালাম থানায় মাদক আইনে মামলা দায়ের করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury