1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

সাভারে ও মুন্সিগঞ্জে দে-ছুট ভ্রমণ সংঘ’র উদ্যোগে বৃক্ষরোপণ

  • প্রকাশের সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

দেশের ঐতিহ্যবাহী ভ্রমণ সংগঠন দে-ছুট ভ্রমণ সংঘ’র বৃক্ষরোপণ কর্মসূচী ২০২০ উপলক্ষে শুক্রবার ঢাকা জেলার সাভার পৌর এলাকার নামা গেন্ডায় জামি’আ ইহসানিয়া আরাবিয়া মাদ্রাসা ও মুন্সীগঞ্জ জেলার চম্পাতলা গ্রামের মারকাজুল হক মাদ্রাসা প্রাঙ্গণে বিভিন্ন জাতের ফল,ফুল ও কাঠ গাছের চারা রোপণ করা হয়েছে।

এ আয়োজনে সাভারে উপস্থিত ছিলেন দে-ছুট ভ্রমণ সংঘ’র চীফ অর্গানাইজার মুহাম্মদ জাভেদ হাকিম,বেস্ট অর্গানাইজার মুহাম্মদ জসিম উদ্দিন,এন্টারটেইনমেন্ট অর্গানাইজার মুহাম্মদ ফারুক,এক্সিকিউটিভ মেম্বার মুহাম্মদ হানিফ,মুহাম্মদ আমির আলী খাঁন রতন ও মাদ্রাসার মুহতামিম হযরত মুফতি মতিউর রহমান,সাংবাদিক নজমুল হুদা শাহীনসহ মাদ্রাসার ছাত্র শিক্ষক বৃন্দ।
অপরদিকে মুন্সীগঞ্জের আয়োজনে উপস্থিত ছিলেন এসিস্ট্যান্ট বেস্ট অর্গানাইজার আরাফাত হাসান, এক্সিকিউটিভ মেম্বর রাকিবুল হাসান চৌধুরী জুবরাজ ও দৈনিক মুন্সীগঞ্জ খবর পত্রিকার সাংবাদিক নাজীব মুহাম্মদসহ মাদ্রাসার মুহতামিম মাওলানা মিনহাজ উদ্দিন সর্দার প্রমুখ।

সংগঠনের চীফ অর্গানাইজার মুহাম্মদ জাভেদ হাকিম এ সময় বলেন,বরাবরের মত এবারেও মাদ্রাসা এবং এতিমখানা সমুহে গাছের চারা রোপণের অন্যতম প্রধান কারণ হল,এসব স্থানে তুলনামূলকভাবে অন্যান্য স্থান হতে গাছের পরিচর্যা ও যত্নআত্মি বেশী করা হয়। সেই সঙ্গে ভবিষ্যৎএ এর ফল ও কাঠ মাদ্রাসা প্রতিষ্ঠানের জন্য আর্থিক সহায়তা হিসেবেও বেশ কাজে আসার সম্ভাবনা রয়েছে। দেশ ও জনস্বার্থ সংরক্ষনে দে-ছুট ভ্রমণের পাশাপাশি সামাজিক কর্মকান্ড গুলো পরিচালনা করে থাকে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury