1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

খুলনায় আগস্টে ভ্রাম্যমাণ আদালতে দণ্ডিত ২৮৬ জন

  • প্রকাশের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

খুলনা জেলায় আগস্ট মাসে ৮৮টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২৭৬টি মামলা দায়ের এবং ২৮৬ জনের দণ্ড দেওয়া হয়েছে। একই সময়ে ৩ লাখ ৪৫ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়।

রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে অনুষ্ঠিত আগস্ট মাসের জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এ তথ্য জানানো হয়। খুলনা আঞ্চলিক তথ্য অফিসের তথ্য বিবরণী থেকে বিষয়টি জানা যায়।

খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন সভায় সভাপতিত্ব করেন। সভায় জানানো হয়, করোনা মহামারির সময়ে স্বাস্থ্যবিধি না মানা, সামাজিক দূরত্ব বজায় না রাখা, বাসে অতিরিক্ত যাত্রী নেওয়াসহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমাণ আদালত এই দণ্ড দিয়েছেন।

সভায় জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, জেলা-উপজেলার অপরাধপ্রবণ ও সংবেদনশীল বাজারগুলোতে সংশ্লিষ্ট বাজার কমিটির মাধ্যমে সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নিতে হবে। এছাড়া মাদকের অপব্যবহার ও সামাজিক অপরাধ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির বিকল্প নেই।

সরকারি শিশু উন্নয়ন কেন্দ্রে সুষ্ঠু ব্যবস্থাপনা ও শিশুদের বিকাশে সঠিক পরিবেশ রক্ষা করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন জেলা প্রশাসক।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইউসুফ আলী, খুলনা সিভিল সার্জন ডা. সুজাত আহম্মেদ, খুলনা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) জি এম আবুল কালাম আজাদ, খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল, খুলনার বিভিন্ন উপজেলার চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তারা সভায় অংশ নেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury