1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

শালকের জালে ৮ গোল দিলো বায়ার্ন

  • প্রকাশের সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭৩ বার দেখা হয়েছে

বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখের শুরু হলো গোলবন্যায়। সার্জ ন্যাব্রির হ্যাটট্রিকে শুক্রবার শালকেকে ৮-০ গোলে গুঁড়িয়ে দিলো ট্রেবল জয়ীরা।

২৬ দিন আগে চ্যাম্পিয়নস লিগ জেতা হ্যান্সি ফ্লিকের ফুটবলারদের মধ্যে ক্লান্তির কোনও ছাপ ছিল না। চতুর্থ মিনিটে ন্যাব্রির দুর্দান্ত স্ট্রাইকে গোলমুখ খোলে বায়ার্ন। ৩১ ম্যাচ ধরে অজেয় থাকার পথে শালকেকে নিয়ে ছেলেখেলা করেছে দলটি। টানা ৮ বারের জার্মান চ্যাম্পিয়নরা লিওন গোরেৎকার নিচু লক্ষ্যভেদী শটে ব্যবধান দ্বিগুণ করে ১৯ মিনিটে।

গত মৌসুমের শীর্ষ গোলদাতা রবার্ট লেভানদভস্কি ৩১ মিনিটে পেনাল্টি থেকে জাল খুঁজে পান। প্রথম খেলোয়াড় হিসেবে একই লিগ প্রতিপক্ষের বিপক্ষে টানা ১০ গোল করেন এই পোলিশ স্ট্রাইকার। দ্বিতীয়ার্ধে ফিরে ন্যাব্রি হ্যাটট্রিক পূর্ণ করেন ৪৭ ও ৫৯ মিনিটে। দুটি গোলেই অ্যাসিস্ট করেন এই মৌসুমে ম্যানসিটি থেকে যোগ দেওয়া লেরয় সানে। ষষ্ঠ গোল করেন থমাস মুলার।

তাও থামেনি বায়ার্ন। সানে তার নতুন ক্লাবের অভিষেক স্মরণীয় করে রাখেন ৭১ মিনিটের গোলে। বদলি নেমে জামাল মুসিয়ালা অষ্টম গোল করে রেকর্ড বইয়ে নাম লেখেন। লিগে বায়ার্নের সর্বকনিষ্ঠ গোলদাতার মর্যাদা আদায় করেন জন্মসূত্রে জার্মান ও ইংল্যান্ড যুব দলের ১৭ বছর বয়সী মিডফিল্ডার।

ম্যাচ শেষে সানে বলেছেন, ‘গত মৌসুমেও এই দল ছিল শক্তিশালী। গতবার ট্রেবল জিতলেও এখনও ক্ষুধার্ত দল এবং এমন শুরুটা সত্যিই অসাধারণ।’ গতবার টানা অষ্টম বুন্দেসলিগা জেতার পর জার্মান কাপ ও চ্যাম্পিয়নস লিগ জিতেছিল বায়ার্ন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury