1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

মানিকগঞ্জে অসচ্ছল মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে ঘর দিলো সেনাবাহিনী

  • প্রকাশের সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮০ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জের সাটুরিয়া্ উপজেলার ঘিওর গ্রামের মুক্তিযোদ্ধা এবং সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সিপাহী জানে আলমের জন্য সেনাবাহিনী কর্তৃক নির্মিত বাসস্থান হস্তান্তর করা হয়েছে। আজ(রবিবার) দুপুরে জাতির শ্রেষ্ঠ সন্তান জানে আলমের হাতে ঘরের চাবি হস্তান্তর করেন সেনাবাহিনীর ১৫-ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো. ওয়াদুদ উল্লাহ চৌধুরী ও মেজর ফেরদৌস হোসাইন ভুঁইয়া।

লেফটেন্যান্ট কর্ণেল মো. ওয়াদুদ উল্লাহ চৌধুরী বলেন, অসচ্ছল মুক্তিযোদ্ধা ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সিপাহী জানে আলম গত ৪০টি বছর ধরে মানবেতর জীবন যাপন করছেন। তিনি বাস ও ট্রাক চালক এবং পরবর্তী সময়ে কৃষি কাজ করে জীবন নির্বাহ করতেন। তাঁর থাকার কোন ঘর ছিলো না। ভাইয়ের বাড়িতে বসবাস করছিলেন।মাননীয় প্রধানমন্ত্রী ও সেনাবাহিনী প্রধানের দিকনির্দেশণায় তাঁর কষ্ট লাঘবের জন্য গত চারমাসে সেনাবাহিনীর তত্ত্বাবধানে তাঁর নিজের কেনা জমিতে বারান্দাসহ দুই কক্ষবিশিষ্ট ব্রিক-ওয়াল টিনের ঘর নির্মাণ করা হয়েছে।জাতির শ্রেষ্ঠ সন্তানকে একটি ঘর দিতে পেরে সেনাবহিনীর একজন সদস্য হিসেবে নিজেকে গর্বিত মনে করছি।

এরপর সাটুরিয়ায় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলার শতাধিক অসহায় ও প্রান্তিক কৃষকদের মাঝে সার, বীজ ও ত্রাণ বিতরণ করা হয়।

বাসস্থান হস্তান্তর ও সার,বীজ ও ত্রাণ বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মো: শাহজাহান আলী বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাড:আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া সহকারী কমিশনার ভূমি সাবিহা ফাতেমাতুজ জোহরা,জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মমিন উদ্দিন খান, ক্যাপ্টেন কবির, ক্যাপ্টেন নাজমুল,স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury