1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

বিএনপি নেতাদের কথায় মনে হয়, খালেদা কারাগারে থাকলেই ভালো হতো

  • প্রকাশের সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বেগম জিয়ার প্রতি প্রধানমন্ত্রী যে মহানুভবতা দেখিয়েছেন, তার পরিপ্রেক্ষিতে বিএনপি নেতাদের কথাবার্তায় মনে হয়, সাজাপ্রাপ্ত আসামি হিসেবে বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো।

বেলজিয়াম সফর শেষে দেশে ফিরে রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয় সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে গৃহঅন্তরীণ রাখা হয়েছে, বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের এ অভিযোগের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী সিআরপিসি-তে (দণ্ডবিধি) উল্লেখিত ক্ষমতাবলে খালেদা জিয়াকে কারাগার থেকে প্রথমে ৬ মাস মুক্তি দিয়েছেন, পরে আরো ৬ মাস সেটি বর্ধিত করেছেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবের উচিত ছিল, এই মহানুভবতার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো, কৃতজ্ঞতা জানানো। কারণ, তিনি (খালেদা জিয়া) শাস্তিপ্রাপ্ত, সাজাপ্রাপ্ত আসামি। তার তো কারাগারের ভেতরেই থাকার কথা ছিল, তিনি আদালত থেকে জামিন পাননি।

সিনেমা হল খোলার বিষয়ে জানতে চাইলে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ‘সিনেমা হলগুলো খুলে দেওয়ার জন্য হলের মালিক, পরিচালক-প্রযোজকদের পক্ষ থেকে দাবি আছে। এ মাসের শুরুতে তাদের সঙ্গে আমি বসেছিলাম। খুব শিগগিরই তাদের সঙ্গে আবার বসে পরিস্থিতি পর্যালোচনা করে সিদ্ধান্ত নেব।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury