1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

অক্টোবর-নভেম্বরে করোনার সংক্রমণ বাড়তে পারে

  • প্রকাশের সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬৬ বার দেখা হয়েছে

অক্টোবর-নভেম্বর মাসে করোনার সংক্রমণ বাড়তে পারে বলে জানিয়ে এ বিষয়ে এখন থেকে প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (২১ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠকে সংশ্লিষ্টদের এ নির্দেশনা দেন তিনি। বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী।

বৈঠক শেষে দুপুরে সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য জানান।
সচিব বলেন, ‘অক্টোবর-নভেম্বর থেকে আরেক দফা করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে পারে। তাই প্রয়োজনীয় সব প্রস্তুতি নিয়ে রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।’

দ্বিতীয়বার করোনার সংক্রমণের আশঙ্কায় প্রস্তুতি ও পরিকল্পনা নিতে আগামীকাল (২২ সেপ্টেম্বর) আন্তঃমন্ত্রণালয় সভা অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

খন্দকার আনোয়ারুল ইসলাম জানান, মাস্ক ব্যবহারে আরও সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

মন্ত্রিসভায় ‘শেখ হাসিনা মেডিক‌্যাল বিশ্ববিদ্যালয়, খুলনা আইন-২০২০’ এর খসড়ার চূড়ান্ত অনুমোদন দেওয়া হয়েছে। মেডিক‌্যাল শিক্ষায় গবেষণা ও উচ্চশিক্ষার মানোন্নয়নে এটার অনুমোদন দেওয়া হয়েছে জানিয়ে সচিব জানান, এর ফলে খুলনা বিভাগে মেডিক‌্যাল কলেজসহ চিকিৎসার সঙ্গে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহ এই বিশ্ববিদ্যালয়ের আওতাধীন থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury