1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

কী বিভৎসতা’ সরব অভিনেত্রীরা

  • প্রকাশের সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৪৬৪ বার দেখা হয়েছে

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা ঘটেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে নির্যাতনের ভিডিও ছড়িয়ে পড়ার পর নিন্দা ও প্রতিবাদের ঝড় ওঠে। নারী নির্যাতনের পাশাপাশি ধর্ষণের ঘটনা নিয়ে প্রতিবাদ করছেন দেশের সচেতন নাগরিক। এ থেকে বাদ পড়েননি চলচ্চিত্র তারাকারাও।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। বেগমগঞ্জের ঘটনাটি দারুণভাবে মর্মাহত করেছে তাকে। এমন ঘটনার প্রতিবাদ জানিয়ে অরুণা বিশ্বাস ফেসবুকে লিখেন, ‘মাগো, কী বিভৎসতা! ধর্ষণ আবার ধর্ষণ, কী কুৎসিত! কবে থামবে?’ আরেক স্ট্যাটাসে অরুণা বিশ্বাস লিখেন, ‘এখন প্রত্যেকটি মেয়ের ত্রিশূল আর রামদা হাতে রাখার সময় এসেছে।

এমন নেক্কারজনক ঘটনার পর বাকরুদ্ধ হয়ে পড়েছেন চিত্রনায়িকা নিপুণ। তিনি লিখেন, ‘মা আমি লজ্জিত, আমি বিক্ষুব্ধ, আমি বাকরুদ্ধ।’ চিত্রনায়ক জায়েদ খান লিখেন, ‘নোয়াখালীর ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এমন নরপশুদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এ লজ্জা আমাদের সবার।’ জায়েদ খানের এই স্ট্যাটাসে মন্তব্য করে অভিমত ব্যক্ত করেছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী শবনম পারভীন। তিনি লিখেন, ‘প্রতিবাদ জানাই এবং যোগ্য শাস্তি দাবি করছি এই ঘৃণ্য বর্বরোচিত হামলার জন্য।

ধিক্কার জানিয়ে চিত্রনায়িকা জাকিয়া বারী মম লিখেন, ‘এই ধর্ষণের দেশ আর চাই না। মাননীয় এত ক্ষমতা দিয়ে কী হবে? দেশের নারী ধর্ষিত আর আমরা ধর্ষক! ধিক্কার।’

দাম্পত্য কলহের কারণে গত কয়েক মাস ধরে বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বাবার বাড়িতে অবস্থান করছিলেন ভুক্তভোগী নারী। স্থানীয় কয়েকজন যুবক তাকে নানাভাবে উত্ত্যক্ত ও অশালীন প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় গত ২ সেপ্টেম্বর রাতে ঘরে ঢুকে ওই নারীকে বিবস্ত্র করে নির্যাতন চালায় তারা। ওই যুবকদের হুমকি ও ভয়ে ঘটনার পর থেকে বাড়ি ছেড়ে চলে যান তিনি। পরে পুলিশ তাকে উদ্ধার করে বলে স্থানীয়রা জানিয়েছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury