1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী জাহিদকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী সভা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৭১৫ বার দেখা হয়েছে

স্টাফ রিটোর্পার :
মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনের ১নং ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী মোঃ জাহিদুল ইসমাম জাহিদকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার সন্ধ্যায় মানরা এলাকার রতন মিয়ার বাড়িতে আমজাত মাতাব্বরের সভাপতিত্বে বক্তব্য রাখেন কাউন্সিলর প্রার্থী মো: জাহিদুল ইসলাম জাহিদ, তার সহধর্মিনী আফরোজা বেগম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জাগীর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শামীম হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মোঃ কবিরুল আলম কবির, জেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল জলিল, সহ সভাপতি জসীম উদ্দিন, জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি শাহীনুর রহমান খান শাহীন,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান, আব্দুল লতিফ মাতাব্বর, পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহিদুল ইসলাম মাহিদ, দপ্তর সম্পাদক জুলফিকার রহমান, মানরা গ্রামের সাবেক কাউন্সিলর প্রার্থী মো: রতন মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী বিপু রহমান, ডাঃ ওমর খান, বিশিষ্ট ব্যবসায়ী তোবারক হোসেন তারা মিয়া, এ্যাডঃ ফারুক হোসেন, সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক সালমা আক্তার, জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের কেন্দ্রীয় মহিলা কমিটির সভাপতি শুভ্রা খান মজলিশ,সুরুজ,আব্দুর রাজ্জাক মাতাব্বর,দারুগালী বয়াতী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো: ফরহাদ হোসেন।

প্রার্থী মো: জাহিদুল ইসলাম জাহিদ বলেন, পৌরসভার অবহেলিত ১নং ওয়ার্ডকে ঢেলে সাজাতে নির্বাচনে প্রার্থী হয়েছি। এই ওয়ার্ডের উন্নয়নের জন্য একটিবার আমি আপনাদের কাছে ভোট চাই। আমি যদি  এলাকায় দৃশ্যমান উন্নয়ন না করতে পারি তাহলে আর কোনদিন আপনাদের কাছে ভোট চাইতে আসবো না। স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন মহোদয় মানিকগঞ্জে কোটি কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন। সেই উন্নয়নের অংশ এলাকায় আনতে চাই।   আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury