1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

মানিকগঞ্জে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে নবনিযুক্ত অধ্যক্ষের যোগদান উপলক্ষে অভ্যর্থনা অনুষ্ঠান অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৬২৪ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :
মানিকগঞ্জে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন লে.কর্নেল মোঃ জহিরুল ইসলাম(অবঃ)। অধ্যক্ষ হিসেবে যোগদান উপলক্ষে বুধবার বিকালে কলেজের গর্ভনিং বডির চেয়ারম্যান আফরোজা খানমসহ সকল শিক্ষক ও কর্মকর্তাদের পক্ষ থেকে অভ্যর্থনা প্রদান করা হয়।

নব নিযুক্ত অধ্যক্ষ লে.কর্নেল মোঃ জহিরুল ইসলাম (অবঃ) সর্বশেষ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের অধ্যক্ষ ছিলেন।এছাড়া বান্দরবন ক্যান্টম্যান্ট পাবলিক স্কুল ও কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছিলেন। তার আগে বগুড়া ক্যান্টম্যান্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ, বীরশ্রেষ্ট নূর মোহাম্মদ পাবলিক কলেজের অধ্যক্ষ, মিরপুর ক্যান্টম্যান্ট পাবলিক স্কুল ও কলেজের প্রকল্প পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।
শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শেরে বাংলা এ,কে ফজলুল হক সাইনিং পার্সোন্যালিটি অ্যাওয়ার্ড-২০১৭,হোসেন শহীদ সোহ্রাওয়ার্দী স্বর্ণ পদক,ঈশ্বচন্দ্র  বিদ্যাসাগর সম্মাননা পদক, মহাত্না গান্ধী স্মৃতি সম্মাননা পান। এছাড়া শেরে বাংলা এ,কে ফজলুল হক গবেষনা পরিষদ কর্তৃক শত বছরের শ্রেষ্ট মানব-শেখ মুজিব” মুজিব বর্ষ সম্মাননা অর্জন করেন।
সেই সাথে ড্যাফোডিল ফ্যামিলির চেয়ারম্যান কর্তৃক `(Star Of  the Year-২০১৯’ সম্মাননা লাভ করেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিজ্ঞান বিষয়ে স্নাতক (সন্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।
মানিকগঞ্জে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির চেয়ারম্যান আফরোজা খানম রিতা জানান, নবনিযুক্ত অধ্যক্ষ দেশের খ্যাতিমান স্কুল ও কলেজের অধ্যক্ষ হিসেবে ছিলেন। তিনি আশাবাদীু মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজকে দেশের সেরামানের একটি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে স্থান লাভ করতে পারবেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury