1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

‘আলেম-ওলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে’

  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৪০ বার দেখা হয়েছে

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (ফাইল ফটো)

স্টাফ রিপোর্টার:

আলেম-ওলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা জেলা কমিটির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, ‘ওয়াজ মাহফিলগুলোতে সরকার দলীয় জনপ্রতিনিধি এবং দলীয় নেতাকর্মীরা যেভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে, তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। মাহফিলের মঞ্চে সরাসরি আলেমদের অপমান করে পুলিশে সোপর্দ করা অশুভ ইঙ্গিত বহন করে। এসব অপতৎপরতা দেশের আলেম-ওলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। শুধু তা-ই নয়, বিরোধী দল ও মতের ওপর যেভাবে দমন-পীড়ন চলছে, তা ভালো লক্ষণ নয়। এ থেকে সরকারকে ফিরে আসতে হবে।’

তিনি আরও বলেন, ‘মানুষের নাগিরক ও ভোটাধিকার হরণ করা হয়েছে। সরকার মানুষের জান, মাল, ইজ্জত-আব্রু নিয়ে ছিনিমিনি খেলছে। সরকার নির্বাচন কমিশনের মতো একটি সাংবিধানিক প্রতিষ্ঠানকে পুরোপুরি ধ্বংস করেছে।’

রাজধানীর লালবাগ মাদরাসার মুহাদ্দিস মাওলানা জসিম উদ্দীনের ওপর সন্ত্রাসী হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, উপদেষ্টা মাওলানা উবায়দুর রহমান খান নদভী, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, যুব আন্দোলনের সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন।

ইসলামী আন্দোলনের ঢাকা জেলা শাখার সভাপতি সৈয়দ আলী মোস্তফার সভাপতিত্বে এবং সেক্রেটারি শাহাদাত হোসাইন ও মুহাম্মদ হাসমত আলীর সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন—কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহবিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, ঢাকা জেলা নেতা হাফেজ জয়নুল আবেদীন, সুলতান আহমদ খান, মোহাম্মদ হানিফ মিয়া, ডা. কামরুজ্জামান, এইচ এম জহিরুল ইসলাম, মাওলানা ইলিয়াস হোসাইন, টিএম মাহফুজুর রহমান প্রমুখ।

সম্মেলনে শাহাদাত হোসাইকে সভাপতি, মোহাম্মদ হানিফ মিয়াকে সহ-সভাপতি, হাফেজ মাওলানা জহিরুল ইসলামকে সেক্রেটারি করে ঢাকা জেলা দক্ষিণ কমিটি এবং মুহাম্মদ ফারুক খানকে সভাপতি, হাজী ইউনুছ আলীকে সহ-সভাপতি এবং মুহাম্মদ হাসমত আলীকে সেক্রেটারি করে ঢাকা জেলা উত্তর কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury