1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল উপ-সহকারী প্রকৌশলীর সিংগাইরে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ব্রিজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করলেন-এমপি টুলু মানিকগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপিপন্থী দুই নেতার বহিষ্কার দাবিতে মিছিল মানিকগঞ্জে সেতুর উপর ট্রাক বিকল, ঝিটকা – মানিকগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ, ভোগান্তি বার্সেলোনাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল ভাড়াটিয়ার ঘরে মিললো বাড়িওয়ালার স্ত্রীর গলাকাটা লাশ ঢাকায় দুই দুর্ঘটনা: পোশাক ও পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু মে মাসে ঢাকা আসছেন বিনয় কোয়াত্রা

মানিকগঞ্জের জেলা প্রশাসনের উদ্যোগে ভাষা সৈনিকদের সংবর্ধনা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে জেলা প্রশাসক এস এম ফেরদৌস

  • প্রকাশের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৮৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :
মানিকগঞ্জে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে ভাষা সৈনিকদের সংবর্ধনা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কর্মহীন সংস্কৃতিসেবীদের উপহার বিতরণ করেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

রবিবার সন্ধ্যায় জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক পাদদেশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।  আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠানের  সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

আলোচনায় অংশগ্রহণ করেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, জজকোর্টের পিপি অ্যাডভোকেট আব্দুস সালাম, মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী, মানিকগঞ্জ ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা।

প্রভাষক বাসুদেব সাহা ও নারীনেত্রী রোমেজা আক্তার মাহিনের যৌথ সঞ্চালনায় করেন।

আলোচনা শেষে জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত শিশু-কিশোরদের বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ এবং ভাষা সৈনিকদের ফুল দিয়ে বরণসহ সম্মাননা ক্রেস্ট ও প্রাইজবন্ড প্রদান করা হয়।

সম্মাননা শেষে জেলার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন জেলা শিশু একাডেমি, সপ্তসুর সংগীত নিকেতন, জেলা শিল্পকলা একাডেমি, সাবিস, শিল্পরথসহ বিভিন্ন সংগঠন গান, কবিতা আবৃত্তি ও নাচ পরিবেশন করে। সবশেষে মানিকগঞ্জ ড্রামা সার্কেলের উদ্যোগে মঞ্চস্থ হয় নাটক ‘রক্তাক্ত বর্নমালা’।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury