1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

কোহলির সঙ্গ পেতে মুখিয়ে ম্যাক্সওয়েল

  • প্রকাশের সময় : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৩৩৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

বহু দেশের বহুরূপী খেলোয়াড়দের মিলন মেলায় ইন্ডিয়ান প্রিমিয়ায়র লিগ (আইপিএল) থাকে জমজমাট। এখানে খেলার বদৌলতে যাদের সঙ্গে দেখা হওয়ার কথা কালে ভাদ্রে তাদের সঙ্গে একই ড্রেসিং রুমে সময় কাটানো যায়। কাছ থেকে দেখে শেখা যায়।

সেইরকম কিছু প্রত্যাশা করছেন অস্ট্রেলিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান গ্ল্যান ম্যাক্সওয়েল। এবারের আইপিএলে তিনি খেলবেন রয়্যাল চ্যালেঞ্জার্স বাঙ্গালুরুর (আরসিবি) হয়ে। তাকে ১৪ কোটি ২০ লাখ রুপি দিয়ে কেনে আরসিবি। দলটির অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন তিনি।

অস্ট্রেলিয়ান অ্যাসোসিয়েটেড প্রেসকে দেওয়া এক সাক্ষাতকারে ম্যাক্সওয়েল বলেন, ‘ক্রিকেটের সব সংস্করণেই সে (বিরাট কোহলি) নিজেকে উচ্চ শিখরে নিয়ে গেছে। সে তার খেলার সঙ্গে মানিয়ে নিতে সক্ষম, ভারতের সেরা খেলোয়াড় ও অধিনায়ক হিসেবে চাপ সামলে সে কর্তৃত্ব করে চলেছে। আমি মুখিয়ে আছি তার সঙ্গে কাজ করার জন্য। শুধু খেলা নয় সে কীভাবে অনুশীলন করে সেটাও দেখতে চাই। আশা করি তার থেকে নেতৃত্ব শিখতে পারব।

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের দামি এই ব্যাটসম্যানের কণ্ঠে ঝরেছে কোহলির প্রশংসা। ভারত অধিনায়ককে ভাসিয়েছেন নানা স্তুতিতে। মানসিক সমস্যা নিয়ে কথা বলায় একবার ম্যাক্সওয়েলের পাশে দাঁড়িয়েছিলেন কোহলি। সেই কথাও স্মরণ রেখেছেন তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury