1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

জুভেন্টাসের জয়ের দিনে রোনালদোর বিরল রেকর্ড

  • প্রকাশের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৩৭৭ বার দেখা হয়েছে

রেকর্ডের সঙ্গে যেনো ক্রিস্টিয়ানো রোনালদোর বাস। তিনি মাঠে নামলেই হয়ে যায় কোনো না কোনো রেকর্ড। নাম লেখান ইতিহাসের পাতায়। এবার এমন একটি রেকর্ড গড়লেন যেখানে শুধু তিনিই রাজা।

ইতালিয়ান লিগ সিরি আ’তে নিজেদের ২৪তম ম্যাচে স্পেজিয়াকে উড়িয়ে দিয়েছে জুভেন্টাস। মঙ্গলবার রাতে নিজেদের ঘরের মাঠে ওল্ড লেডিরা জয় পায় ৩-০ গোলে। ম্যাচের অন্তিম সময়ে দলের হয়ে তৃতীয় গোলটি করেন রোনালদো। আর এতেই তিনি বনে যান অনন্য রেকর্ডের মালিক।

রোনালদো একমাত্র ফুটবলার যিনি ইউরোপের সেরা পাঁচটি লিগের মধ্যে টানা ১২ মৌসুম ২০-এর অধিক গোল করেছেন। ২০০৯-১০ মৌসুম থেকে সর্বশেষ চলমান ২০২০-২১ মৌসুম পর্যন্ত এই পর্তুগিজ তারকা ২০ এর অধিক গোল করে যান। ৯ মৌসুম রিয়াল মাদ্রিদ ও সর্বশেষ ৩ মৌসুম জুভেন্টাসের হয়ে এই মাইলফলক স্পর্শ করেন রোনালদো।

এই ১২ মৌসুমের মধ্যে ২০১০-১১, ২০১১-১২ ও ২০১৪-১৫ মৌসুমে গোল করেন ৪০টিরও বেশি। সর্বোচ্চ ৪৮ গোল আসে ১৪-১৫ মৌসুমে। ২০১৮-১৯ মৌসুমে জুভেন্টাসে পাড়ি জমান সিআর সেভেন। এখন পর্যন্ত তুরিনের ক্লাবটির হয়ে সব ধরেনের প্রতিযোগিতায় ১১৯ ম্যাচে গোল করেন ৯২টি।

গতকাল স্পেজিয়ার বিপক্ষে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি জুভেন্টাস। সমান-সমান লড়াইয়ে প্রথমার্ধ শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধে পুরোটাই রাজ করে জুভেন্টাস। বিরতির পর ফিরে ম্যাচের ৬২ মিনিটের সময় দলের হয়ে গোলের সূচনা করেন আলভারো মোরাতা।

মোরাতার গোলের ৯ মিনিট পরেই দলকে আরও এগিয়ে ফ্যাডরিকো সিজিয়া। ম্যাচের একেবারে অন্তিম সময় শেষ বাঁশি বাজার ১ মিনিট আগে স্পেজিয়ার কফিনে শেষ পেরেক ঠুকেন রোনালদো। আর নাম লেখান রেকর্ডের পাতায়।

স্বস্তির জয় পেলেও পয়েন্ট টেবিলে খুব একটা স্বস্তিতে নেই জুভেন্টাস। ২৪ ম্যাচে ১৪ জয়ে ৪৯ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান তৃতীয় স্থানে। সমান ম্যাচ খেলে ৫৬ পয়েন্ট নিয়ে প্রথমে ইন্টারমিলান ও ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে এসি মিলান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury