1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

জিয়াউর রহমানের খেতাব বাতিল করার ক্ষমতা সরকারেরও নেই মানিকগঞ্জে মীর্জা ফখরুল

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৪১৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেণ, আগামী ১৭ থেকে ২৬ মার্চ পর্যন্ত বিদেশি অতিথিদের আগমনের অজুহাতে ঢাকায় সভা-সমাবেশ নিষিদ্ধের মধ্য দিয়ে সরকার জনগণের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে। সরকার নিজেদের প্রয়োজনের অন্যান্য সমস্ত রাজনৈতিক দলের অধিকার হরন করেছে।

আজ সময় এসেছে আন্দোলন-সংগ্রামের পথ বেছে নিয়ে চরম কর্তৃত্ববাদ সরকারকে পরাজিত করে জনগনের সরকার প্রতিষ্ঠিত করা।

আজ দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ১০ম মৃত্যু বার্ষিকীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা, ঢাকা মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব আবদুস সালাম,  বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও পাবনা জেলার আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, খালেদা জিয়া ও তারেক জিয়া মুক্তি পরিষদের সভাপতি রফিকুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক হাজী ইউসুফ ও জাতীয়তাবাদী মহিলা দলের দফতর সম্পাদক আতিকা ইসলাম, মরহুম খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে আকবর হোসেন বাবলু, এ্যডভোকেট খন্দকার আব্দুল হামিদ ডাবলুসহ পরিবারের অন্যান্য সদস্য এছাড়াও বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মীর্জা ফখরুল আরো বলেন, জামুকার কোন এখতিয়ার নেই কোন মুক্তিযোদ্ধার খেতাব কেড়ে নেয়া। আর জিয়াউর রহমানের খেতাব বাতিল করার ক্ষমতা সরকারেরও নেই। কারণ এটা স্বাধীনতার আশা আখাংকার বিশ্বাসঘাতকতা করা হবে, স্বাধীনতাকে অস্বীকার করা হবে, মুক্তিযুদ্ধকে অস্বীকার করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury